ভাগ্যচক্র

এ সপ্তাহের রাশিফল (২-৮ অক্টোবর )

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রতিটি বিষয়ে ইতিবাচক মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। রোগ বা চিকিৎসা সংক্রান্ত বিষয়ে জটিলতা তৈরি হতে পারে। আর্থিক লেনদেনে খুব সতর্ক থাকুন। সবধরনের তথ্য আদান-প্রদানে সতর্ক থাকুন। পেশাগত কাজে সফলতা পাবেন। জীবনসঙ্গী ও প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু সময় নিন। সামাজিক যোগাযোগে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): নিজের মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। সন্তানবিষয়ক বিষয় নিয়ে যথেষ্ট সাবধান হওয়া উচিত। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। পেশাগত কাজে জটিলতা তৈরি হতে পারে। প্রতিটি কাজ সময়মতো শেষ করা প্রয়োজন ,না হলে সমস্যা তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সচেতন থাকার চেষ্টা করুন। তথ্যপ্রযুক্তি ব্যবহারে সতর্ক থাকুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তাভাবনা করুন। সবধরনের তথ্য আদান-প্রদানে সাবধান হওয়া উচিত। পেশাগত কাজে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। দাম্পত্য সম্পর্কে সমঝোতা দরকার।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): আত্মীয়-স্বজনরা আপনাকে ভুল বুঝতে পারে। এ সপ্তাহে মানসিকভাবে পজিটিভ থাকার চেষ্টা করুন, তাহলে অনেক প্রতিকূলতা কাটাতে পারবেন। কর্মদক্ষতা বিকাশের যথেষ্ট সুযোগ পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): প্রতিটি কাজ সময়মত সম্পন্ন করার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে জটিলতা তৈরি হতে পারে। কথা বলার সময় যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। সবধরনের মতানৈক্য এড়িয়ে চলুন। শত্রু সম্পর্কে সজাগ দৃষ্টি রাখুন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): অপ্রিয় কথা বলার জন্য ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। সবার সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি করুন। ব্যবসায়িক ও পেশাগত কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। দাম্পত্য ও পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রিয়জনের কাছ থেকে মানসিকভাবে কষ্ট পেতে পারেন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আপনার জন্য বেশ ভালো সময়। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। রোমান্টিক সম্পর্কে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। কারো দ্বারা প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। এ সপ্তাহে আপনি আর্থিক চাপে থাকতে পারেন। অপ্রত্যাশিত কোনো ঘটনা আপনাকে বিচলিত করতে পারে। আত্মীয়-স্বজনরা আপনার সঙ্গে গুপ্ত শত্রুতা ও ভুল বুঝতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আত্মবিশ্বাসী হোন। আর্থিক বিষয় নিয়ে জটিলতা তৈরি হতে পারে। আত্মীয়-স্বজনের সঙ্গে সুস্পর্ক রাখা কঠিন হবে। রোমান্টিক যোগাযোগ শুভ। দাম্পত্য ও পারিবারিক জীবনে বেশ আনন্দে কাটবে। এ সপ্তাহে আপনার গুরুত্ব ও সম্মান বাড়বে। সাংগঠনিক ও সামাজিক কাজে সফলতা পাবেন। তবে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পারিবারিক, সামাজিক ও পেশাগত কাজে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে ইতিবাচক দৃৃষ্টিভঙ্গি বজায় রাখুন। আর্থিক সংক্রান্ত বিষয়ে নিয়ে আপনি টেনশনে থাকতে পারেন। ভ্রমণ সংক্রান্ত বিষয়ে সমস্যা তৈরি হতে পারে। আবেগকে নিয়ন্ত্রণ করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রতিটি কাজ ধীরস্থিরভাবে সম্পন্ন করার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে যথেষ্ট জটিলতা তৈরি হতে পারে। আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কর্মপরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে। কোনো চুক্তি সম্পাদনের সময় সতর্ক থাকুন। পারিবারিক বিষয়ে তৃতীয় পক্ষের উপস্থিতি আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অন্যের ওপর নির্ভর করে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। এ সপ্তাহে আপনার আর্থিক অনিশ্চিতা তৈরি হতে পারে। প্রতিটি কাজে মানসিক উদ্যম বৃদ্ধি করুন। ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখুন। দাম্পত্য সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা তৈরি হতে পারে। নিজের আবেগ ও মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের ওপর আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। পেশাগত কাজে জটিলতা এড়িয়ে চলুন। পারিবারিক জীবনে শান্তি বজায় রাখা কঠিন হতে পারে। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা আপনাকে বিচলিত করতে পারে।চুক্তি সম্পাদনে সতর্ক থাকুন। যেকোনো সিদ্ধান্ত ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। ব্যক্তিগত বিষয়ে বিশেষ যত্নশীল হোন।