খেলাধুলা

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব: দাবায় নয়ন চ্যাম্পিয়ন

‘ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব-২০২১’ এ দাবা ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন নবী উল ইসলাম। রানার্স-আপ হয়েছেন খোকন সিকদার। আর তৃতীয় হয়েছেন কাজল হাজরা।

আজ শনিবার দুপুরে বাংলাদেশ ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের নিজস্ব মিলনায়তনে দাবা ইভেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মুখোমুখি হন নবী উল ইসলাম নয়ন ও খোকন সিকদার। সেখানে খোকন সিকদারকে হারিয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নবী উল ইসলাম নয়ন। এরপর রানার-আপ হওয়ার লড়াইয়ে মুখোমুখি হন কাজল হাজরা ও খোকন সিকদার। সেখানে কাজল হাজরাকে হারিয়ে রানার-আপ হন খোকন সিকদার। আর তৃতীয় স্থান অধিকার করেন কাজল হাজরা।

গেল ১০ সেপ্টেম্বর শুরু হয় ‘ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব-২০২১’। ইতোমধ্যে নারীদের লুডু, পুরুষদের শ্যুটিং, ১০০ মিটার স্প্রিন্ট, মিনি ম্যারাথন, ফুটবল ও দাবা ইভেন্ট শেষ হয়েছে। চলছে পুরুষদের ক্যারম ইভেন্ট।

এবারের আয়োজনে ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, মিনি ম্যারাথন (সিনিয়র), দাবা, ক্যারাম, এয়ারগান শ্যুটিং, লুডু (মহিলা) ডিসিপ্লিন রয়েছে।

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসবের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।