বিনোদন

শিল্পার ‘আজব’ হেয়ার কাটের রহস্য কী?

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ফ্যাশন সচেতন হিসেবে তিনি ভক্তদের কাছে পরিচিত। কিন্তু সম্প্রতি তার চুলের ‘আজব’ স্টাইল ভক্তদের মধ্যে বেশ কৌতূহল তৈরি করে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তারের পর মানত রেখেছিলেন শিল্পা। রাজ জামিন পেলে মাথার এক অংশে ন্যাড়া করবেন বলে অঙ্গীকার করেন। পরে স্বামীর জামিনের পর এই মানত পূরণ করেছেন তিনি।

এর আগে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেন শিল্পা। এতে দেখা যায়—শিল্পার পরনে ধূসর রঙের ট্যাঙ্ক টপ আর ট্র্যাক প্যান্ট। মাথার চুল বেশ দীর্ঘ। লম্বা চুলের ঘাড়ের অংশে আন্ডারকাট করিয়েছেন। এই হেয়ার কাট আজব লেগেছে বলে মন্তব্য করেন নেটিজেনরা।

ভিডিওটির ক‌্যাপশনে শিল্পা লেখেন, “জীবনে প্রতিদিন ঝুঁকি নিতে হবে, নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে, সেটা আন্ডারকাট বাজ কাট হোক কিংবা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট হোক, যা ‘ট্রাইবাল স্কোয়াট’ নামেও পরিচিত।’’

অন্যদিকে, গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। এরপর গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর  মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। তার আইনজীবীর দাবি, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই। তাকে ফাঁসানো হচ্ছে। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ।