বিনোদন

পূজার স্বপ্নের বাড়ি

ভারতের দক্ষিণী সিনেমার চাহিদাসম্পন্ন অভিনেত্রী পূজা হেগড়ে। ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। মুম্বাইয়ে স্থায়ীভাবে বসবাসের জন্য পূজা একটি বাড়ি তৈরি করছেন। এটি তার স্বপ্নের বাড়ি!

নির্মাণাধীন এ বাড়ির কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পূজা। একটি ছবিতে দেখা যায়, বাড়িতে ব্যবহৃত জিনিস নিজ হাতে পরখ করে নিচ্ছেন পূজা। ব্যয়বহুল জিনিস দিয়ে তৈরি হচ্ছে তার স্বপ্নের বাড়িটি। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন—‘আমার স্বপ্নের বাড়ি।’

পারিশ্রমিকের দিক থেকেও মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন পূজা। এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, তামিল-তেলেগু সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন পূজা। তবে বলিউডে কত রুপি নিচ্ছেন তা এখনো জানা যায়নি।

পূজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’। গত ১৫ অক্টোবর মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আখিল আক্কিনেনি। বর্তমানে তেলেগু, তামিল ও হিন্দি ভাষার চারটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। যথাক্রমে—‘রাধে শ্যাম’, ‘আচার্য’, ‘বিস্ট’ ও ‘সার্কাস’। ‘রাধে শ্যাম’ ও ‘বিস্ট’ সিনেমায় যথাক্রমে অভিনয় করছেন প্রভাস-থালাপাতি বিজয়।