বিনোদন

আর রাখঢাক নেই রণবীর-আলিয়ার

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এক সময় প্রেমের সম্পর্ক  নিয়ে লুকোচুরি করলেও এখন এসব নিয়ে আর রাখঢাক নেই তাদের।

দীপাবলি উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেছেন বলিউড তারকারা। তবে আলিয়ার পোস্ট করা ছবি নিয়ে তার ভক্ত অনুসারীদের মধ্যে বাড়তি উচ্ছ্বাস ছিল। কারণ এদিন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রথমবারের মতো ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে রণবীর পরে আছেন গাঢ় নীল রঙের কুর্তা। অন্যদিকে, আলিয়ার লেহেঙ্গাতেও ছিল নীলের ছোঁয়া। পরস্পরকে জড়িয়ে রেখেছেন তারা।

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা অভিনয়শিল্পী। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় তাদের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। এই সিনেমায় প্রথমবারের মতো প্রেমিক রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। অন্যদিকে, ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করবেন তিনি।