বিনোদন

পায়ে চোট নিয়েই নেচেছেন নোরা (ভিডিও)

জনপ্রিয় অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহি। সম্প্রতি তার ‘কুসু কুসু’ গানটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে। কিন্তু পায়ে চোট নিয়ে এই গানে নাচতে হয় তাকে।

ইউটিউবে এই গানের ‘বিহাইন্ড দ্য সিন’ প্রকাশ পেয়েছে। এতে নাচের প্রস্তুতি থেকে শুরু করে গান তৈরির সব বিষয়ে তুলে ধরা হয়েছে। নোরা নিজে গান নিয়ে সকল অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

নোরা জানান, এই গানের শুটিংয়ে পায়ে আঘাত পেয়েছিলেন তিনি। তবে তাতে তার এনার্জি একদম নষ্ট হয়নি। আর পারফরম্যান্স দেখে বোঝার উপায় নেই পায়ে চোট নিয়ে শুটিং করেছিলেন। এখানেই শেষ নয়, বেশি সময় ধরে কস্টিউম পরে থাকার কারণে তার গলায় পোশাকের দাগ বসে গিয়েছিল। এই অভিনেত্রীর মতে, নাচের এই স্টেপ ফলো করতে গেলে অনেকেরই আঘাত লাগতে পারে। ফলে পেশাদার ছাড়া সকলের এই স্টেপ ট্রাই না করাই ভালো।

জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে টু’ সিনেমার আইটেম গান ‘কুসু কুসু’। এতে নোরার নাচে মুগ্ধ দর্শক। গানটি লিখেছেন তানিস্ক বাগচী। গেয়েছেন জারা এস খান ও দেব নেগী। জন আব্রাহাম ছাড়াও সিনেমাটিতে আরো আছেন— দিব্যা খোসলা কুমার, রাজীব পিল্লাই, অনুপ সোনি প্রমুখ। মিলাপ জাভেরি পরিচালিত সিনেমাটি আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

‘কুসু কুসু’ গানের বিহাইন্ড দ্য সিন দেখতে ক্লিক করুন