সারা বাংলা

খুলনায় চলছে মার্সেল হা-শো’র অডিশন

ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল থেকে শিল্পনগরী খুলনায় শুরু হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো মার্সেল প্রেজেন্টস হা-শো’র সিজন-৬ অডিশন।

বিভাগীয় শহর খুলনা ছাড়াও দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বাগেরহাট, সাতক্ষীরা ও যশোরসহ বিভিন্ন এলাকার প্রত্যন্ত গ্রাম থেকে এ অডিশনে অংশ নিতে ছুটে এসেছেন অসংখ্য প্রতিযোগী।

শিল্পকলা একাডেমিতে সকালে থেকে প্রতিযোগীরা অডিশনের রেজিস্ট্রেশন করতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করেন। সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত প্রতিযোগীদের উপস্থিত রেজিষ্ট্রেশন চলে। পরে দুপুর ১টার পর অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় হা-শো’র সিজন-৬ অডিশন। চলবে রাত পর্যন্ত।

অডিশন রাউন্ডের শুরুতে প্রতিযোগীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন হা-শো’ যৌথ পরিচালক জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মোহাম্মদ মোস্তফা।

অডিশনে বিচারক প্যানেলে দায়িত্বে ছিলেন স্ট্যান্ড আপ মীরাক্কেল কমেডিয়ান ইসতিয়াক নাসির, হা-শো সীজন-১’ র চ্যাম্পিয়ন সাইফুর রহমান সাইফুল ও অভিনেত্রী জোহরা মিতু। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মো. তৌহিদ ও তাসনিয়া তাহসিন জেনি।

এনটিভির প্রযোজনায় এই আয়োজনের টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। 

অনুষ্ঠানের পরিচালক কাজী মোহাম্মদ মোস্তফা রাইজিংবিডিকে বলেন, খুলনা থেকে সব সময় ভালো প্রতিভা পাওয়া যায়। সিজন-৫ এর চ্যাম্পিয়নও খুলনা বিভাগ থেকেই উঠে আসে। এবারও খুলনা থেকে ভালো কমেডিয়ান উঠে আসবে বলেও আশা প্রকাশ করেন তিনি।