সারা বাংলা

সিলেটে চলছে মার্সেল ‘হা-শো’র অডিশন 

যারা হাসতে ও হাসাতে পছন্দ করে এমন বিপুল সংখ্যক তরুণ তরুণীর পদচারণায় মুখর হয়ে উঠেছে সিলেট শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ। বাংলাদেশের একমাত্র কমেডি শো মার্সেল ‘হা-শো’ সিজন ৬-এর অডিশনে অংশ নিচ্ছেন বিভাগের বিভিন্ন এলাকা থেকে আসা প্রতিযোগীরা।

শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলে প্রতিযোগীদের উপস্থিত রেজিস্ট্রেশন। পরে দুপুর ১টার দিকে শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে শুরু হয় অডিশন। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করছেন জাহাঙ্গীর চৌধূরী ও কাজী মোস্তফা। 

অডিশনে বিচারক প্যানেলের দায়িত্বে আছেন স্ট্যান্ড আপ কমেডিয়ান ইসতিয়াক নাসির, হা-শো সিজন-১-এর চ্যাম্পিয়ন সাইফুর রহমান ও সিলেটে থাকবেন অভিনেত্রী নাবিলা বিনতে হাসান।

সিলেট জোনের অডিশনের মধ্য দিয়ে শেষ হবে ‘হা-শো’র এবারের অডিশন রাউন্ড। বিচারকদের রায়ে সেরা প্রতিযোগিরা রাজধানীতে মূল পর্বে যাওয়ার সুযোগ পাবেন। 

অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে আসবে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান। ইতিমধ্যে রংপুর, রাজশাহী, চট্টগ্রাম, ঢাকা, বরিশাল ও খুলনা বিভাগের অডিশন পর্ব শেষ হয়েছে। 

মূল পর্বে বিচারক প্যানেলে দায়িত্ব পালন করবেন অভিনেতা তুষার খান, নায়ক আমিন খান ও নায়িকা নিপুণ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন স্ট্যান্ড আপ কমেডিয়ান আবু হেনা রনি। অডিশন রাউন্ডে উপস্থাপনা করছেন মোহাম্মদ তৌহিদ ও তাসনিয়া তাহসিন জেনি।

‘হা-শো’ সিজন-৬ রিয়েলিটি শোতে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন নগদ পাঁচ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে নগদ তিন লাখ টাকা ও তৃতীয় পুরস্কার নগদ দুই লাখ টাকা। এছাড়া সাতজন ফাইনালিষ্টের প্রত্যেকে পাবেন একটি করে মার্সেল ইনভার্টার রেফ্রিজারেটর। বাদ পড়া প্রত্যেকে পাবেন মার্সেল এয়ারকন্ডিশনারের সৌজন্য গিফট হ্যাম্পার। 

প্রতি পর্বের সেরা প্রতিযোগী পাবেন মার্সেল ওয়াশিং মেশিনের সৌজন্য গিফট হ্যাম্পার।