বিনোদন

প্রতারক ‘প্রেমিকের’ কাছ থেকে যা উপহার পেয়েছেন জ্যাকলিন

জনপ্রিয় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠ কিছু ছবি ভাইরাল হয়েছে। এরপর থেকেই তাদের সম্পর্কের বিষয়টি আলোচনায় আসে। ধারণা করা হচ্ছে, সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জ্যাকলিন।    ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দেওয়া তথ্যমতে, সুকেশ চন্দ্রশেখর স্বীকার করেছেন, জ্যাকলিনকে ৫২ কোটি রুপি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, ‘কিক’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বিড়াল পছন্দ করেন। এজন্য তাকে ৯ লাখ রুপির বিড়ালও উপহার দিয়েছেন সুকেশ। তিহার জেল থেকে জ্যাকলিনকে ফোন করতেন তিনি। চকোলেট, ফুলের তোড়াও পাঠাতেন।

জানা গেছে, চলতি বছরের জুন-জুলাইয়ে জ্যাকলিনের সঙ্গে চার বারের মতো দেখা করেছেন সুকেশ। প্রতিবারেই এই নায়িকার জন্য প্রাইভেট জেটের ব্যবস্থা করেন তিনি। 

এর আগে সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল বিবাহিত ব্যবসায়ী সুকেশের। কিন্তু এই অভিনেত্রীর টিমের পক্ষ থেকে বিষয়টি সত্য নয় বলে জানানো হয়।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে। এছাড়া তিনি প্রতারণা করে কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ।