পজিটিভ বাংলাদেশ

মধ্যরাতে শীতার্তদের কম্বল দিলেন পুলিশ সুপার

মধ্যরাতের পর বাসস্ট্যান্ড-রেলওয়ে স্টেশনে ঘুরে ঘুরে রিকশাচালক, অটোরিকশাচালক ও ভাসমান ছিন্নমূল মানুষের মাঝে কম্বল, মাস্ক বিতরণ করলেন পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

বুধবার (১৯ জানুয়ারি) মধ‌্যরাতে পাবনা শহরের বাস টার্মিনাল, রেলওয়ে স্টেশন, ঈশ্বরদী রেলওয়ে স্টেশনের প্ল‌্যাটফর্ম, রাস্তা ও লাইনের পাশে অসহায়, হতদরিদ্র, পথশিশু, প্রতিবন্ধী মানুষের মাঝে প্রায় ৩ শতাধিক কম্বল বিতরণ করেন তিনি। এসময় স্বাস্থ‌্য সুরক্ষায় মাস্ক বিতরণ করা হয়।

কম্বল ও মাস্ক বিতরণের সময় অতিরিক্ত পুলিশ মাসুদ আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামানসহ পুলিশের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এছাড়াও পুলিশ সুপার জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন গ্রামের ছিন্নমূল, গরীব ও অসহায় শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের মাঝে কম্বল পৌঁছে দিচ্ছেন। পাশাপাশি শহরের বিভিন্ন এতিম খানাতেও শীতবস্ত্র দিচ্ছেন।

পাবনা শহরের বাস টার্মিনালে থাকা বৃদ্ধ রায়হান আলী বলেন, রাতে  টার্মিনালে প্রচণ্ড শীত পড়লেও কেউ শীতের কাপড় দেয় না। একটা কম্বলের জন্যি কত মানুষের কাছে যে গেছি, কবের পারি না। রাতে পুলিশ বেটারা আমাদের অনেককে কম্বল দিছে। সাথে কয়েকটা করে মাস্কও দিছে। এহন ভালো লাগতিছে। রাতে ভালো করে থাকপের পারবোনে।

এবিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো পুলিশ বাহিনীর দায়িত্ব বলে মনে করি। কোনো দুস্থ মানুষ যেন শীতে কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে এসে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কাজেও এগিয়ে আসছে। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।