বিনোদন

উত্থান-পতনের সঙ্গে মানিয়ে নিতেই অনেক সময় চলে গেছে: মালাইকা

বলিউড মডেল-অভিনেত্রী মালাইকা আরোরা। প্রায় পাঁচ বছর আগে অভিনেতা-নির্মাতা আরবাজের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানেন তিনি। এটি তার জীবনের সবচেয়ে খারাপ সময় বলে উল্লেখ করেন মালাইকা।

ডিভোর্স নিয়ে এক সাক্ষাৎকারে মালাইকা আরোরা বলেছেন, ‘আমার ব্যক্তিগত জীবনে ঝড় বয়ে গিয়েছিল। মাথার অনেককিছু ঘুরপাক খাচ্ছিলো। পরিবারের চাপ ছিল, আমার ছেলের ওপর কী প্রভাব পড়বে তা ভাবতে হয়েছিল। কীভাবে মানিয়ে নেবো, সমাজ কী বলবে, আমি আদৌ কাজ পাবো কিনা— সবকিছু মাথার ঘুরছিল। আমার জীবনের সবচেয়ে খারাপ একটা সময় ছিল। উত্থান-পতনের সঙ্গে মানিয়ে নিতেই অনেক সময় চলে গেছে। কারণ এটা শুধু আমার ওপর নয়, পুরো পরিবারের ওপর প্রভাব ফেলেছিল। আমার সন্তানও এর সঙ্গে জড়িত ছিল।’

‘দিল সে’ সিনেমার ‘ছাইয়া ছাইয়া’ গানে নেচে বিশেষ খ্যাতি পান মালাইকা। তার নামই হয়ে গিয়েছিল ‘ছাইয়া গার্ল’। এরপর ‘মুন্নি বদনাম’ হোক কিংবা ‘আনারকলি’— আইটেম ড্যান্সের জন্য তাকেই এগিয়ে রাখা হয়।

১৯৯৮ সালে নির্মাতা-অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তবে ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা দেন তারা। পরের বছর তাদের বিচ্ছেদ চূড়ান্ত করে মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত পারিবারিক আদালত। বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মালাইকা। বিয়ের পরিকল্পনাও করছেন তারা।