বিনোদন

প্রাক্তন স্ত্রীকে নিয়ে আমিরের জন্মদিন উদযাপন

জনপ্রিয় বলিউড অভিনেতা আমির খান। কাজের প্রতি তার নিষ্ঠার কারণে তাকে বলা হয় ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। রুপালি পর্দায় বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন। অভিনয় গুণে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

১৪ মার্চ ছিল আমির খানের জন্মদিন। এদিন ৫৭ বছর পূর্ণ হলো তার। ব্যক্তিগত জীবনে প্রেম করে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। যদিও পরবর্তী সময়ে তাদের বিচ্ছেদ হয়। বিশেষ দিনটি প্রাক্তন স্ত্রী রিনা দত্তকে নিয়ে উদযাপন করলেন আমির খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল সকালে জন্মদিন উপলক্ষে কেক কাটেন আমির। পরে রিনা দত্ত ও তার বাবা-মাকে নিয়ে একটি ঘরোয়া পার্টির আয়োজন করেন। এ সময় পরিচালক রাজকুমার সন্তোষী তার স্ত্রী-সন্তাদের নিয়ে উপস্থিত ছিলেন।

আমিরের কন্যা ইরা খান একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন। আমিরের সহ-অভিনেত্রী ফাতিমা সানা তাতে মন্তব্য করেছেন—‘ইরা তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে।’ তা ছাড়াও অভিনেতা বিজয় ভার্মা, গুলশান দেবাইয়া ইরার পোস্টে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

১৯৮৬ সালে ভালোবেসে ঘর বাঁধেন আমির খান ও রিনা দত্ত। এ সংসারে রয়েছে মেয়ে ইরা ও পুত্র জুনায়েদ। ২০০২ সালে এ দম্পতির বিবাহবিচ্ছেদ ঘটে। ২০০৫ সালের ৮ ডিসেম্বর আমির খান বিয়ে করেন কিরন রাওকে। এ সংসারে তাদের আজাদ রাও খান নামে একটি পুত্র রয়েছে। গত বছরের ৩ জুলাই কিরনের সঙ্গে বিয়েবিচ্ছেদের ঘোষণা দেন আমির।