ভাগ্যচক্র

এ সপ্তাহের রাশিফল (২-৮ এপ্রিল)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। কোনোরকম রাগ বা জেদ ক্ষতিকর হবে। পারিবারিক ও দাম্পত্য শান্তি বজায় থাকবে। মাতৃস্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): পুরোনো কোনো সমস্যা সমাধান হতে পারে। অপ্রত্যাশিত কারণে আর্থিক ক্ষতি হতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হবেন। সৃজনশীল কাজে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে নানামুখী চাপে থাকতে পারেন। রোমাঞ্চ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): অকারণে অর্থ ব্যয় হতে পারে। মেজাজ চড়া থাকতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সামাজিক কাজে ব্যস্ততা থাকবে। কোনোরকম ভুল বোঝাবুঝি হতে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলা কঠিন হতে পারে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। অতিরিক্ত আবেগ, হীনমন্যতা দাম্পত্য ও পারিবারিক শান্তি বিনষ্টের কারণ হতে পারে। গোপন শত্রুদের তৎপরতা বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): ব্যবসায়িক যোগাযোগ শুভ। যেকোনো সূত্র থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে। মেজাজ চড়া থাকতে পারে। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। একান্ত প্রয়োজন না হলে কোনো চুক্তি করবেন না।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): শরীর ও মন ভালো যাবে। স্বাধীন পেশাজীবীদের সুনাম বাড়বে। বুদ্ধিবৃত্তিক ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন। আর্থিক দিকে কিছুটা চাপে থাকতে পারেন। শরীরের প্রতি খেয়াল রাখতে হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): সৃজনশীল কাজে যুক্তদের জন্য অনুকূল সময়। পেশাগত কাজে সম্মান ও গুরুত্ব বাড়বে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। আর্থিক চাপে থাকবেন। প্রিয়জনদের কারো থেকে মানসিক কষ্ট পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সার্বিক দিক বিবেচনায় ভালো থাকবেন। কোনোরকম রাগ বা জেদ ক্ষতির কারণ হতে পারে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। মনোবল চাঙা থাকবে। রোমাঞ্চ শুভ। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কর্মক্ষেত্র শুভ। নাম-যশ বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর):  আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। প্রিয়জন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। সৃজনশীল কাজে সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সবার ওপর প্রভাব বিস্তার করতে সক্ষম হবেন। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভবনা আছে। শারীরিক ও মানসিক অস্থিরতা বাড়তে পারে। কেউবা বিদেশ সূত্রে লাভবান হতে পারেন। আপনার সুনাম বাড়বে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): রাগ, জেদ নিয়ন্ত্রণ করুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। উদারতার কারণে আর্থিক ক্ষতি হতে পারে। রোমাঞ্চ শুভ। রাজনীতি ও জনসংযোগ কাজে সফলতা পাবেন। এ সপ্তাহে নানামুখী চাপে থাকতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পেশাগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। আর্থিক যোগাযোগ শুভ। দূর থেকে সুখবর পেতে পারেন। ব্যবসায়ী হলে এ সপ্তাহটি আপনার জন্য শুভ । প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। শিল্প ও সাংস্কৃতিক কাজে জড়িতদের জন্য অনুকূল সময়।