বিনোদন

শাহরুখ-সালমানের সঙ্গে তুলনা নিয়ে যশের বক্তব্য

‘রকিং স্টার’খ্যাত কন্নড় অভিনেতা যশ। কয়েকদিন পর মুক্তি পাবে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার টু’। হিন্দি সিনেমাপ্রেমীরাও অধির আগ্রহে এটির জন্য অপেক্ষা করছেন।

এদিকে ইতোমধ্যে অনেকে বলিউড সুপারস্টার শাহরুখ ও সালমান খানের সঙ্গে যশের তুলনা শুরু করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেছেন এই অভিনেতা।

যশ বলেন, ‘সিনেমা জগতে কোনো কিছুই স্থায়ী নয়। আমি বলতে চাই, তারা (শাহরুখ খান ও সালমান খান) সুপারস্টার এবং তাদের অসম্মান অথবা তাদের সঙ্গে তুলনা ঠিক না। তাদের সবার কাছ থেকে অনুপ্রেরণা নিয়েই অভিনেতা হয়েছি। তারা ইন্ডাস্ট্রির স্তম্ভ।’

হিন্দি সিনেমাপ্রেমীদের কাছে ‘কেজিএফ’ সিনেমার উন্মাদনা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘এটা সেভাবেই পরিকল্পনা করা হয়েছিল। আমরা পুরো ভারতের দর্শকের জন্য একটি সিনেমা তৈরি করতে চেয়েছিলাম। আমি চাই প্রতিটা সিনেমায় পুরো ভারতের জন্য তৈরি হোক, কোনো হিন্দি অথবা কন্নড় সিনেমা হিসেবে নয়। এস এস রাজামৌলি স্যার এটি শুরু করেছেন এবং আমরা তা অব্যাহত রেখেছি। আশা করছি এরকম আরো সিনেমা তৈরি হবে।’

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার সিক্যুয়েল ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ-টু’। যশ ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। সিনেমাটি গত বছর অক্টোবরে মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। এরপর একাধিকবার মুক্তির তারিখ পেছানো হয়। পরে নির্মাতারা ১৪ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারণ করেন।