বিনোদন

সিনেমার প্রচারে ৪০ হাজার অটোরিকশা

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। তার অভিষেক এই সিনেমার সিক্যুয়েল নির্মিত হয়েছে। আহমেদ খান পরিচালিত ‘হিরোপান্তি টু’ সিনেমা আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে। এ উপলক্ষে প্রচারে নেমেছে সিনেমা সংশ্লিষ্টরা।

দর্শকের মনোযোগ কাড়ার জন্য নানা সময়ে নানা ধরণের পথে হেঁটেছেন পরিচালক-প্রযোজকরা। এবার প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা প্রচারে অটোরিকশা ব্যবহার করে আলোচনার জন্ম দিয়েছেন।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির প্রচারের অংশ হিসেবে প্রযোজক ৪৫০টি বিলবোর্ড তৈরি করেছেন। শুধু তাই নয়, ৪০ হাজার অটোরিকশা ব্যবহার করছেন এই প্রযোজক। এরই মধ্যে প্রচারের এই কৌশলটি দর্শকদের নজর কেড়েছে। তবে এই অটোরিকশাগুলো প্রচারের কাজে কীভাবে ব্যবহৃত হচ্ছে তা এই প্রতিবেদনে জানানো হয়নি।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ সিনেমার পর ফের একবার বড় পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছেন টাইগার-তারা। সম্প্রতি আবুধাবি, থাইল্যান্ডে তারা-টাইগারকে নিয়ে শুটিং করেন পরিচালক।

২০১৪ সালে ‘হিরোপন্তি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে টাইগার শ্রফের। ‘হিরোপান্তি-টু’ সিনেমায় প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তা ছাড়াও অভিনয় করেছেন কৃতি স্যানন, অমৃতা সিং, জাকির হোসাইন প্রমুখ।