ভাগ্যচক্র

এ সপ্তাহের রাশিফল (৭-১৩ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করুন। আর্থিকভাবে  সফলতা পাবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। তথ্য আদান-প্রদানে সতর্ক থাকবেন। কর্মপরিবেশ আপনার নিয়ন্ত্রণে নাও থাকতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মানসিক স্থিরতা থাকলে লাভবান হবেন। স্নায়ুবিক চাপে থাকতে পারে। আর্থিক দিকে অনিশ্চিত পরিস্থিতি তৈরি হতে পারে। পারিবারিক জীবনের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করবেন। তথ্য আদান-প্রদান ও যোগাযোগে বিভ্রাট হতে পারে। বাক সংযমের প্রয়োজন আছে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা বিলম্ব হতে পারে। পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। কারো কারো চিকিৎসাজনিত সমস্যা তৈরি হতে পারে। ইন্টারনেট ও তথ্যগত বিভ্রাট তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা উচিত।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মানসিক অস্থিরতা বাড়তে পারে। স্পষ্ট কথা বলার প্রবণতা বাড়বে। কর্ম ও পেশাগত কাজে সফলতা পাবেন। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। আপনার পরিচিত মহলে ভুল বোঝাবুঝি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিক দৃঢ়তা বৃদ্ধি পাবে। পেশাগত ও ব্যবসায়িক কাজে  সতর্ক থাকা উচিত। আর্থিক বিষয়ে বাধাবিপত্তি হতে পারে। কথাবার্তায় আরো কৌশলী হওয়া উচিত। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকা উচিত। ভ্রমণজনিত বিষয় নিয়ে অনিশ্চয়তা থাকতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। উচ্চশিক্ষা ও গবেষণার জন্য অনুকূল সময়। বাণিজ্যিক বিষয় আপনার জন্য বেশ ভালো। পেশাগত কাজে সফলতা পাবেন। কারো কারো শুভ পরিণয়ের সম্ভাবনা আছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিক প্রফুল্লতা বাজায় রাখার চেষ্টা করুন। আর্থিক বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। বাণিজ্যিক সংক্রান্ত বিষয়ে সফলতা লাভে বিঘ্নিত হতে পারে। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন। ভ্রমণে বাধা বিঘ্ন আছে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নিজের প্রতি সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক বিষয় আপনার জন্য শুভ সম্ভাবনাময়। যানবাহনে সতর্ক থাকা উচিত। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। রোমান্টিক যোগাযোগ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ করুন। পেশাগত কাজে সফলতা আসতে পারে। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। আর্থিক অবস্থার পরিবর্তন হবে। দাম্পত্য সম্পর্কে সমঝোতা দরকার। ব্যবসায়িক বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশেষ সতর্ক থাকা উচিত। কর্মপরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): স্পষ্ট কথা বলা থেকে বিরত থাকুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক না-ও থাকতে পারে। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। গৃহসংক্রান্ত বিষয়ে সমস্যার ক্ষেত্র তৈরি হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):  শারীরিক ও মানসিক দিকে বিশেষ যত্নশীল হোন। শত্রু সম্পর্কে সচেতন হোন। আর্থিক সফলতা পাবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। যানবাহন চলাচলে সাবধান থাকুন। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক ভাবে বেশ ভালো থাকবেন। বেশ সম্ভাবনাময় সপ্তাহ আপনার জন্য। পেশাগত কাজে সফলতা পাবেন। ভ্রমণে সফলতা পাবেন। সৃজনশীল কাজে যুক্তদের জন্য অনুকূল সময়। আর্থিক দিকে বিশেষ সফলতা আসার সম্ভবনা আছে।