চাকরি

অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ

বিশ্বের সবচেয়ে বড় বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের মাইক্রোফাইন্যান্স কমূসূচিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ঋণ কর্মকর্তা, প্রগতি

পদ সংখ্যা: অনির্ধারিত। 

চাকরির বিবরণ: মাঠ পর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা জরিপের মাধ্যমে সঠিক ঋণ গ্রহীতা নির্বাচন করতে হবে। ঋণ বিতরণ এবং নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় করতে হবে। দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকসেবা নিশ্চিত করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর পাস। শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমান জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য, তবে অন্যান্য পরীক্ষায় নূন্যতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে। 

কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয়।

বেতন ও সুযোগ সুবিধা: প্রতিষ্ঠানের বেতন রীতি অনুযায়ী। সঙ্গে উৎসব ভাতা, মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য ও জীবনবীমা, পারফরম্যান্স বোনাস, ইনসেন্টিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আগামী ২০ জুন, ২০২২ তারিখের মধ্যে অনলাইনে https://careers.brac.net/jobs অথবা www.bdjobs.com-এর মাধ্যমে আবেদন করতে হবে।