বিনোদন

মৌসুমী-সানীর ঘরে আনন্দের হাওয়া, উচ্ছ্বসিত ভক্তরা (ভিডিও)

মৌসুমীকে কেন্দ্র করে দ্বন্দ্বে জড়ান জায়েদ খান, ওমর সানী। এ নিয়ে মৌসুমী-ওমর সানীর দাম্পত্য জীবনে টানাপড়েন চূড়ান্ত আকার ধারণ করে। পরবর্তীতে তা নিয়ে জলঘোলা কম হয়নি। বিষয়টি ‘টক অব দ্য কান্টি’-তে পরিণত হয়। সব কাদা ছোড়াছুড়ির অবসান ঘটিয়ে গতকাল রাতে এক টেবিলে খেতে বসেন সানী-মৌসুমী। তার একটি স্থিরচিত্র প্রকাশ্যে এসেছে।

মৌসুমী-সানীর পরিবারে এখন আনন্দের হাওয়া বইছে। সেই আনন্দঘন মুহূর্তের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। তাতে দেখা যায়, এক টেবিলে খেতে বসেছেন মৌসুমীসহ অন্যরা। টেবিলের পাশে দাঁড়িয়ে ওমর সানী। তাদের পুত্রবধূ খাবার পরিবেশন করছেন। আর সেখানে দাঁড়িয়ে পুত্র ফারদিন একটি গানের মুখ শোনাচ্ছেন। তা শুনে হাসিতে ফেটে পড়েন মৌসুমী।

সানী-মৌসুমীর এমন আনন্দের মুহূর্ত দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। সৃষ্টিকর্তার কাছে কেউ কেউ শুকরিয়াও আদায় করছেন। রাকিবুল ইসলাম লিখেন, ‘ভাইয়া পরিবার নিয়ে সুখে শান্তিতে বসবাস করুন এই কামনা করি।’ রনি নামে একজন লিখেছেন, ‘মাশাআল্লাহ। আমি মুগ্ধ হয়েছি ছেলের বউকে দেখে। কারণ মনে হচ্ছে না এই মেয়ে বিদেশে বড় হয়েছে। ভালো থাকুক আমার প্রিয় জুটি। দোয়া করি সবসময়।’  

উল্লেখ্য, ‘মুভিলর্ড’খ্যাত অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে গিয়ে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। অভিযোগ আছে, জায়েদ খানও পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেন। চড় মারার কারণ হিসেবে সানী দাবি করেন, গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে ডিস্টার্ব ও অসম্মান করছে।