বিনোদন

শাহরুখের সঙ্গে যৌন সম্পর্কের গুঞ্জন নিয়ে করনের জবাব

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে নির্মাতা করন জোহরের বন্ধুত্বের বিষয়টি সকলের জানা। কিন্তু গুঞ্জন চাউর হয়েছিল, তাদের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে। যদিও পরবর্তী সময়ে এই গুঞ্জনের জবাবও দিয়েছেন করন।

শাহরুখ ও তার বিষয়টি নিয়ে একাধিকবার প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে করনকে। যদিও প্রকাশ্যে কখনোই এই প্রশ্নের উত্তর দেননি তিনি। তবে তার আত্মজীবনী ‘অ্যান আনসুইটেবল বয়’-তে এ নিয়ে মুখ খুলেছেন। এই নির্মাতা জানান, শাহরুখকে নিজের বড় ভাই মনে করেন তিনি।

করন লিখেছেন, শাহরুখ খানের সঙ্গে তার যৌন সম্পর্ক রয়েছে এমন গুঞ্জন শুনে তিনি ভেঙে পড়েছিলেন। বিশেষ করে এক সাংবাদিক যখন ব্যঙ্গ করে তাকে শাহরুখের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছিলেন তখন অত্যন্ত রেগে গিয়েছিলেন তিনি। তাকে পালটা প্রশ্ন করেছিলেন, ‘আমি যদি জানতে চাই আপনি কি আপনার ভাইয়ের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন? তাহলে কেমন লাগবে?’

করন ও শাহরুখ খানের বন্ধুত্ব দীর্ঘদিনের। পরিচালক হিসেবে করনের প্রথম সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে অভিনয় করেছেন শাহরুখ। এর আগে ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ সিনেমাতে শাহরুখের বন্ধু হিসেবে অভিনয় করেছিলেন করন। পরবর্তী সময়ে এই নির্মাতার ‘কাভি খুশি কাভি গম’, ‘কাল হো না হো’, ‘কাভি আলবিদা না কাহে না’ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের কিং খান।