রাজনীতি

নির্মল রঞ্জন গুহ’র কফিনে শেষ শ্রদ্ধা ১ জুলাই

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদ‌্য প্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহ’র কফিনে সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন‌্য শবদেহ কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে রাখা হবে।

আগামীকাল শুক্রবার (১ জুলাই) সকাল ১১টায় শ্রদ্ধা নিবেদন শেষে শবদেহ ১৩, বঙ্গবন্ধু এভিনিউয়ের সামনে নেওয়া হবে। পরে নিজ গ্রাম দোহারে শেষকৃত‌্য অনুষ্ঠিত হবে। 

এর আগে সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ‌্যালয়ের টিএসসি থেকে ভিসি মহোদয়ের বাসভবনের সামনে দিয়ে ফুলার রোড হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত শোক শোভাযাত্রা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৩০ জুন) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজের স্বাক্ষরিত এক শোক বার্তায় এ তথ‌্য জানানো হয়।

ওই শোক বার্তায় আরও জানানো হয়, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষক, বুদ্ধিজীবী, কবি, সাহিত‌্যিক, সাংবাদিকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দকে শোক শোভাযাত্রায় অংশ নেবেন। 

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন বাচ্চু ও সাদারণ সম্পাদক আফজালুর রহমান বাবু শ্রদ্ধা নিবেদনের আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে স্বেচ্ছাসেবক লীগের সকল জেলা, মহানগর, উপজেলা, থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দকে শোক শোভাযাত্রায় অংশগ্রহণ ও কফিনে শ্রদ্ধা নিবেদনের নির্দেশনা প্রদান করেছেন।