সারা বাংলা

লুডু খেলা নিয়ে যুবলীগ নেতাকে হত্যা

লুডু খেলাকে কেন্দ্র করে ময়মনসিংহ শহরে পারভেজ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

নিহত পারভেজ মিয়া (৩০) নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। তিনি ময়মনসিংহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

শুক্রবার (১ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ। 

তিনি জানান, শুক্রবার জুমার আগে লুডু খেলা নিয়ে পারভেজের চাচাতো ভাই সিদ্দিকুর রহমান এবং হিরণের সাথে বাকবিতণ্ডা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার দিকে দুর্বৃত্তরা যুবলীগ নেতা পারভেজের ওপর হামলা চালায়। স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত ১১টার দিকে তিনি হাসপাতালে মারা যান। 

ওসি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাজীব নামে একজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এদিকে সামান্য ঘটনায় পারভেজকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন স্বজনরা। তারা পারভেজের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। 

মহানগর যুবলীগের আহব্বায়ক শাহিনুর রহমান বলেন, নিহত পারভেজ মহানগরীর ২৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতির প্রার্থী ছিলেন। সে রাজনীতিতে অত্যন্ত নিবেদিত ছিলেন।  তবে, যে বা যারাই এই হত্যাকাণ্ডের সাথে জড়িত, অতি দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।