বিনোদন

‘লাইগার’ সিনেমার পোস্টারে নগ্ন বিজয়

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাইগার’। এর মাধ্যমে বলিউডে পা রাখছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। শনিবার (২ জুলাই) প্রকাশিত হয়েছে ‘লাইগার’ সিনেমার পোস্টার। প্রকাশের পরই এটি হইচই ফেলে দিয়েছে। এতে বিজয়কে নগ্ন অবস্থায় দেখা গেছে।

সিনেমায় তিনি একজন বক্সার। পোস্টারে তার হাতে বক্সিং গ্লাভস থাকলেও শরীরে একটা সুতাও নেই। সম্পূর্ণ নগ্ন বিজয়কেই পোস্টারে ফ্রেমবন্দি করা হয়েছে। তার হাতে শুধু একগুচ্ছ গোলাপ। সেটি দিয়েই লজ্জাস্থান ঢেকে রেখেছেন এই অভিনেতা। পাশাপশি পোস্টারে লেখা রয়েছে, শালা ক্রসব্রিড।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্টারটি প্রকাশ করে বিজয় লিখেছেন, ‘সিনেমাটিতে আমি সবকিছু দিয়েছি। পারফরম্যান্সের বিচারে মানসিক ও শারীরিক দিক থেকে এটি আমার জন্য সবচেয়ে চ্যালেঞ্জের ছিল। আমি তোমাকে সবকিছু দিয়েছি। শিগগির আসছি।’

‘লাইগার’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। এই সিনেমাতে অতিথি চরিত্রে দেখা যাবে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে।

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচানার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হচ্ছে। পাশাপাশি তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।