বিনোদন

রণবীরের ব্রাশ দিয়ে দাঁত মেজেছেন আলিয়া!

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কয়েকদিন আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে হইচই ফেলে দেন তিনি। এরপর থেকে তাকে নিয়ে চর্চা থামছেই না। এর মাঝেই ‘কফি উইথ করন’-এর কাউচে বসে দাম্পত্য জীবনের খুঁটিনাটি শেয়ার করে আলোচনায় তিনি।

আলিয়া জানান, দীর্ঘ দিন রণবীর কাপুরের টুথব্রাশ ব্যবহার করতেন তিনি। তবে জেনেশুনে নয়, ভুলবশত। এই অভিনেত্রীর ভাষায়, ‘আমি আসলে সব সময় ভুল করে রণবীরের ব্রাশটা ব্যবহার করে ফেলতাম। আমি কনফিউজ হয়ে যেতাম, কারণ দু’টো ব্রাশ একই রকম দেখতে ছিল।’ তবে এখন আর এই ভুল করেন না আলিয়া। ঝামেলা এড়াতে আলাদা দেখতে নতুন দু’টি টুথব্রাশ কিনেছেন এই নায়িকা।

‘কফি উথ করন’ চ্যাট শোয়ের সঞ্চালক নির্মাতা করন জোহর। আলিয়ার এই বক্তব্যের পর তার কাছে রণবীরের প্রতিক্রিয়া জানতে চান তিনি। এই অভিনেত্রী জানান, বিষয়টি একদমই পছন্দ করতেন না রণবীর। দ্রুত এই অভ্যাস বাদ দিতে বলেছিলেন তিনি।

বর্তমানে সিনেমার কাজ নিয়ে রণবীর-আলিয়া দু’জনই বেশ ব্যস্ত। সম্প্রতি ‘দ্য হার্ট অব স্টোন’ সিনেমার শুটিং সেরে ইউরোপ থেকে ফিরেছেন আলিয়া। মুক্তির অপেক্ষায় রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়া ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় দেখা যাবে আলিয়াকে। অন্যদিকে, ‘শমশেরা’ সিনেমায় অভিনয় করছেন রণবীর। লাভ রঞ্জনের একটি সিনেমারও শুটিং করছেন এই অভিনেতা।