বিনোদন

প্রাক্তন স্ত্রীদের সঙ্গে সম্পর্ক মোটেই তিক্ত নয়: আমির

বলিউড সুপারস্টার আমির খান। কিরণ রাওয়ের সঙ্গে ১৫ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টেনেছেন। তবে তাদের মধ্যে এখনো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা।

‘কফি উইথ করন’ টক শো-তে হাজির হয়েছিলেন আমির খান। নির্মাতা করন জোহরের এই অনুষ্ঠানেই প্রাক্তন স্ত্রীদের সঙ্গে তার বর্তমানে সম্পর্ক কেমন তা নিয়ে কথা বলেছেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’।

আমির খান বলেন, ‘আমার মনে দুই প্রাক্তন স্ত্রীর জন্য প্রচুর শ্রদ্ধা আর সম্মান রয়েছে। আমরা সবসময় একটাই পরিবার থাকব।’ এছাড়া তিনি জানান, প্রাক্তন স্ত্রীদের সঙ্গে তার সম্পর্ক মোটেই তিক্ত নয়, যেমনটা অনেকে ভাবেন। শত ব্যস্ততার মধ্যেও সপ্তাহে একটা দিন তারা সকলে একসঙ্গে সময় কাটান, নিজেদের সুখ-দুঃখের কথা ভাগ করে নেন। এই অভিনেতার দাবি, পরস্পরের প্রতি যে ভালোবাসা, শ্রদ্ধা ও সম্মান রয়েছে সেটা পুরোপুরি আন্তরিক।

‘লগান’ সিনেমার সেটে আমির ও কিরণের পরিচয় হয়। এরপর তাদের বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়। গত বছর জুলাইয়ের ডিভোর্সের ঘোষণা দেন আমির ও কিরণ। এর আগে রিনা দত্তের সঙ্গে সংসার পেতেছিলেন আমির। তাদের দুই সন্তান— ইরা ও জুনায়েদ। অন্যদিকে আমির-কিরণের এক ছেলে আজাদ।