বিনোদন

চঞ্চলের ‘কারাগার’ দেখে যা বললেন সৃজিত

সম্প্রতি মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের প্রশংসায় ভাসছেন এ অভিনেতা।

শুধু দর্শকরাই নয়, ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জিও চঞ্চলের অভিনয়ে মুগ্ধ। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই নির্মাতা রোববার (২৮ আগস্ট) ফেসবুকে একটি পোস্ট দিয়ে চঞ্চল চৌধুরীর অভিনয়ের মুগ্ধতা প্রকাশ করেন।

ফেসবুক পোস্টে সৃজিত লেখেন, ‘ভবিষ্যৎ প্রজন্মকে অভিনয় শেখানোর জন্য চঞ্চল চৌধুরীর চোখ অভিনয় শেখার প্রতিষ্ঠানে সংরক্ষণ করা উচিত।’ সঙ্গে ‘কারাগার’ ও ‘হইচইবাংলাদেশ’ হ্যাশট্যাগ দেন তিনি।

আর এই পোস্ট দেখে চঞ্চল কমেন্টে লেখেন, ‘এত বড় মূল্যায়ন! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা।’ 

এখানেই শেষ নয় দুই বাংলার দুই শিল্পীর কথোপকথোন। এরপর চঞ্চলের কমেন্টের উত্তরে সৃজিত মুখার্জি লেখেন, ‘আপনার মতো শিল্পীর মূল্যায়ন করার দৃষ্টতা আমার নেই। শুধু সাধারণ দর্শক হিসেবে মনে হলো। আপনি আমাদের গোটা উপমহাদেশের গর্ব।’

গত ১৭ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পায় ওয়েব সিরিজ ‘কারাগার’। সৈয়দ আহমেদ শাওকির পরিচালনায় এই ওয়েব সিরিজে চঞ্চল ছাড়াও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ আরও অনেকে।