ক্যাম্পাস

জবির নতুন ‘পরিবহন প্রশাসক’ সিদ্ধার্থ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিবহন প্রশাসক হিসেবে নিযুক্ত হয়েছেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. সিদ্ধার্থ ভৌমিক। তিনি আগামী দুই বছরের জন্য এই দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এ বিষয়ে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশেও এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. সিদ্ধার্থ ভৌমিককে সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে আগামী দুই বছরের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক হিসেবে নিযুক্ত করা হলো।

আদেশে আরও বলা হয়, ১ সেপ্টেম্বর থেকে এ আদেশ কার্যকর হবে এবং তিনি বিধি মোতাবেক দায়িত্ব ভাতা অন্যান্য সুবিধাদি প্রাপ্ত হবেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্রয়োজনে যেকোনও সময় এ আদেশ বাতিল করতে পারবে।

নতুন দায়িত্ব পাওয়া ড. সিদ্ধার্থ ভৌমিক বলেন, আমি এই বিষয়ে নতুন। তারপরেও যথাসম্ভব চেষ্টা করবো। শিক্ষক ও শিক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে কাজ করবো। এ বিষয়ে সকলের একান্ত সহযোগিতা কাম্য। 

এদিকে, পরিবহন পুলের নতুন প্রশাসককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন সংশ্লিষ্ট কর্মকর্তা, বাস ড্রাইভার-হেলপারসহ কর্মচারীবৃন্দ।