সারা বাংলা

ফেরি ঘাটের পল্টুন থেকে পড়ে কাস্টমস কর্মকর্তা নিখোঁজ

পিরোজপুরের বেকুটিয়া ফেরি ঘাটের পল্টুন থেকে নদীতে পড়ে আব্দুল্লাহ বিন কাফি (৪০) নামের এক কাস্টমস কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। 

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে  বেকুটিয়া ফেরির পিরোজপুরের কুমিরমারা এলাকায় এঘটনা ঘটে। 

নিখোঁজ আব্দুল্লাহ বিন কাফি সাতক্ষীরা কাস্টমস অফিসের সহকারী রাজস্ব কর্মকর্তা। তিনি ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার দেউলা গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে। 

নিখোঁজ আব্দুল্লাহ বিন কাফির ব্যক্তিগত গাড়ি চালক মো. ইব্রাহিম হোসেন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা থেকে বরিশালের দিকে যাচ্ছিলেন তারা। বেকুটিয়া ঘাটে ফেরি না থাকায় আব্দুল্লাহ বিন কাফি গাড়ি থেকে নিচে নেমে ঘোরাঘুরি করছিলেন। অনেকক্ষণ হয়ে গেলেও তিনি গাড়ির কাছে না আসায় তাকে খুঁজতে থাকেন। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন মুঠোফোনে কথা বলার একপর্যায়ে ফেরি ঘাটের পল্টুন থেকে নদীতে পড়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।  

পিরোজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে যাই। স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানতে পেরেছি ওই কাস্টমস কর্মকর্তা মুঠোফোনে কথা বলার সময় অসতর্কতা বশত নদীতে পড়ে যান। তাকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে।’