ক্যাম্পাস

স্পোর্টস চ্যাম্প কাবাডির সেমিফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০২২ এর ৩য় আসরে ছেলেদের কাবাডিতে সেমিফাইনাল নিশ্চিত করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) কোয়ার্টার ফাইনালে সরকারি তিতুমীর কলেজকে ৪০-১২ পয়েন্ট ব্যবধানে হারায় ৩২ একরের প্রতিষ্ঠানটি।

এরআগে, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ৩য় কোয়ার্টার ফাইনাল ম্যাচটি শুরু হয় বিকাল ৫টায়। বৃষ্টির কারণে খেলাটি মূলত ২০ মিনিট দৈর্ঘ্যের হয়। প্রথমার্ধে ১৪-০৬ এবং দ্বিতীয়ার্ধে ২৬-০৬ ব্যবধানে এগিয়ে থেকে বড় জয় তুলে নেয় গণ বিশ্ববিদ্যালয়।

এদিকে, সি গ্রুপ থেকে ১ম রাউন্ডের শেষ ম্যাচে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে ৬৮-৯ ব্যবধানে উড়িয়ে গ্রুপ সেরা হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে টিম গণ বিশ্ববিদ্যালয়।

সেমিফাইনালে আগামী (১৭ সেপ্টেম্বর) প্রথম কোয়ার্টার ফাইনালের বিজয়ী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে লড়বে গণ বিশ্ববিদ্যালয়। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর মাঠে ম্যাচটি শুরু হবে দুপুর ১২টায়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের ৩য় আসরে দেশের ১২৫টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ফুটবল, ক্রিকেট, সুইমিং, অ্যাথলেটিক্স, টেবিল টেনিস, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, সাইক্লিং, দাবা, কাবাডি ও ব্যাডমিন্টনসহ ১২টি ইভেন্টের সমন্বয়ে নারী, পুরুষ উভয় বিভাগে ৭ হাজারেরও অধিক শিক্ষার্থীর অংশগ্রহণ নিচ্ছেন।