বিনোদন

দাওয়াত দিলেন মিম

লাক্স তারকা বিদ্যা সিনহা মিম বর্তমান সময়ে চলচ্চিত্রে দারুণ ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ সিনেমা ঈদুল আজহায় মুক্তি পায়। রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় তার অনবদ্য অভিনয় করে দর্শক মন জয় করেছে। তার পরবর্তী সিনেমা ‘দামাল’। আগামী ২৮ অক্টোবর সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে। রায়হান রাফি পরিচালিত এ সিনেমার মুক্তি উপলক্ষে প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছে সিনেমাটির টিম।

সিনেমাটি দেখার জন্য আমন্ত্রণ জানালেন মিম। সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ অভিনেত্রী লেখেন, ‘‘অনন্যা, রোমানের ‘পরাণ’-এ বিয়ে হয় নাই তো কী! এবার হবে। ২৮ অক্টোবর আপনাদের সবার দাওয়াত রইল সিনেমা হলে।’’

মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমা পরিচালনা করেছেন রায়হান রাফী। পরিচালকের সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ্দৌলা। ‘দামাল’-এ প্রতিবাদী এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মিম।

‘দামাল’ সিনেমায় রাজ-মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিব প্রমুখ।