উদ্যোক্তা/ই-কমার্স

চট্টগ্রাম চলছে নারী উদ্যোক্তাদের লাইফ স্টাইল এক্সপো

দেশিয় এবং আন্তর্জাতিক পর্যায়ের নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ’তে চলছে তিন দিনব্যাপী ফ্যাশন এন্ড লাইফস্টাইল এক্সপো-২০২২। 

এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনের উদ্যোগে রেডিসন ব্লু’র মেজবান হলে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) থেকে এই এক্সপো শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এক্সপো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন চিটাগং চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মাহবুবুল আলম। এই এক্সপো চলবে শনিবার (১৫ অক্টোবর) রাত ১১টা পর্যন্ত। 

এদিকে আজ (শুক্রবার) এক্সপো’র দ্বিতীয় দিনে উদ্যোক্তা, ক্রেতা দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে রেডিসনে। এক্সপোতে ঢাকা-চট্টগ্রাম ছাড়াও আন্তর্জাতিক পর্যায়ে স্বনামধন্য ৭০ জন নারী উদ্যোক্তা ও তাদের প্রিমিয়াম ব্র্যান্ড প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনের কর্ণধার মানজুমা মোরশেদ রাইজিংবিডিকে বলেন, ‘২০১৮ সাল থেকে রেডিসন ব্লুতে ধারাবাহিকভাবে আন্তর্জাতিক মানের এক্সক্লুসিভ এক্সিভিশন আয়োজন করে আমাদের প্রতিষ্ঠান । প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় ফ্যাশন এন্ড লাইফ স্টাইল এক্সপো শুরু হয়েছে। এবারের আয়োজনে ঢাকা ও চট্টগ্রামের প্রতিষ্ঠিত ব্র্যান্ড ও ফ্যাশন ডিজাইনার নারী উদ্যোক্তা ছাড়াও দুবাই, ভারত, পাকিস্তানের ফ্যাশন ডিজাইনারদের এক্সক্লুসিভ পোশাকের প্রদর্শনী রয়েছে।’

তিনি আরও বলেন, ‘অর্ধশতাধিক প্রিমিয়াম ব্র্যান্ডের নারী ও পুরুষদের পোষাক, জুয়েলারি, হোম ডেকর, মেকআপ এবং লাইফস্টাইলের নানা পণ্যের প্রদর্শনী আছে এক্সপোতে। এক্সপোতে  ফ্রি প্রবেশাধিকার থাকায় সবাই প্রবেশ করতে পারবেন।

এবারের এক্সপোতে প্লাটিনাম স্পন্সর মালিহা ইব্রাহিম স্টুডিও সেলুন, গোল্ড স্পন্সর খাদি ঘর, ব্রোঞ্জ স্পন্সর ভেনেতো।