সারা বাংলা

জেলা পরিষদ নির্বাচন: বাগেরহাটে জয়ী হলেন যারা

হাকডাক-সোরগোল ছাড়াই শেষ হল বাগেরহাট জেলা পরিষদের নির্বাচন। সোমবার (১৭ অক্টোবর) সকাল থেকে বিকেল ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।  

এবারের নির্বাচনে বাগেরহাটে সাধারণ সদস্য পদে, সদর উপজেলায় যুবলীগ নেতা কাজী জাহিদ সরোয়ার টিটু, কচুয়ায় যুবলীগ নেতা মনিরুজ্জামান ঝুমুর, মোরেলগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাধারণ এম এমদাদুল হক, শরণখোলায় যুবলীগ নেতা মো. হুমায়ুন করিম সুমন, মোংলায় যুবলীগ নেতা মো. আব্দুল জলিল, রামপালে যুবলীগ নেতা শেখ মনির আহমেদ এবং চিতলমারী উপজেলায় আওয়ামী লীগ নেতা সরদার টিটো নির্বাচিত হয়েছেন। 

এছাড়া সংরক্ষিত নারী ওয়ার্ড-১ (বাগেরহাট সদর, কচুয়া ও রামপাল) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী শরীফা খানম, সংরক্ষিত নারী ওয়ার্ড-২ (মোরেলগঞ্জ, শরণখোলা ও মোংলা) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী মাছুদা আক্তার মুক্তা এবং সংরক্ষিত নারী ওয়ার্ড-৩ (ফকিরহাট, চিতলমারী ও মোল্লাহাট) মহিলা আওয়ামী লীগ নেত্রী সোমা ভট্টাচার্য্য নির্বাচিত হয়েছেন। 

এদিকে একক প্রার্থী থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকুকে বিনা প্রতিদ্বন্দীতায় আগেই চেয়ারম্যান হিসেবে জয়ী ঘোষণা করা হয়। এই নিয়ে তিনি পরপর তিনবার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন।এছাড়া মোল্লাহাট উপজেলায় সাধারণ সদস্য পদে আওয়ামী লীগ নেতা এসএম অলিউজ্জামান এবং ফকিরহাটে আওয়ামী লীগ নেতা মো. আব্দুর রাজ্জাক বিনা প্রতিদ্বন্দীতায় সদস্য পদে নির্বাচিত হন।

সোমবার (১৭ অক্টোবর) নির্বাচনের রিটার্নিং  কর্মকর্তা  ও বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান এতথ্য নিশ্চিত করেন।