ফটো ফিচার

বিয়ের ছবিতে অন্যরকম রিচা-আলী

বলিউড অভিনেতা আলী ফজল ও অভিনেত্রী রিচা চাড্ডা। করোনা সংকটের কারণে একাধিকবার তাদের বিয়ের দিন-তারিখ পিছিয়েছে। তবে সম্প্রতি তাদের মুখপাত্র আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানান—‘রিচা চাড্ডা ও আলী ফজল আড়াই বছর আগে থেকেই আইনত বিবাহিত। এখন তারা পরিবার ও বন্ধুদের নিয়ে বিষয়টি উদযাপন করছেন।’

এ ঘোষণা অনুযায়ী গত ৬ অক্টোবর আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন তারা। পাঞ্জাবি ও লখনৌয়ের সংস্কৃতি মেনে বিয়ের সকল আয়োজন করা হয়। তাই সবকিছুতেই এর ছোঁয়া দেখা গেছে। বিয়ের আগে দেশের একাধিক শহরে অনুষ্ঠিত হয়েছে তাদের বিয়ের সংবর্ধনা।

৩ অক্টোবর লখনৌতে ও পরেরদিন মুম্বাইয়ে বলিউডের সহকর্মীদের নিয়ে পার্টির আয়োজন করেন এই জুটি। আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল, বিদ্যা বালান, হুমা কুরেশি, করণ জোহর, সঞ্জয় দত্ত, তাপসী পান্নুসহ অনেক তারকা এতে হাজির হয়েছিলেন।

অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছিলেন আলী ফজল ও রিচা চাড্ডা। ‘ফুকরি’ সিনেমার সেটে তাদের প্রেমের সম্পর্ক শুরু। যদিও তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ পায় ২০১৭ সালে। ২০২০ সালের শুরুতে তাদের বিয়ের গুঞ্জন শুরু হয়।

জানা যায়, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলী। একই বছরের ১৫ ফেব্রুয়ারি আদালতে বিয়ের নিবন্ধনের জন্য আবেদন করেন এবং মার্চে সাতপাকে বাঁধা পড়ার পরিকল্পনা করেন। কিন্তু করোনার প্রকোপের কারণে সব ভেস্তে যায়।