চাকরি

চাকরি দিচ্ছে আদ-দ্বীন, পদ সংখ্যা ১২৫

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চলে কমিউনিটি হেলথ অ্যান্ড মাইক্রোফাইন্যান্স কর্মসূচি পরিচালনা করে আসছে। এই কর্মসূচিতে একাধিক পদে লোকবল নিয়োগ দেবে আদ-দ্বীন।

খুলনা ও রংপুর বিভাগের সকল জেলা, ঢাকা বিভাগের ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ ও মাদারীপুর জেলা এবং রাজশাহী বিভাগের বগুড়া, রাজশাহী, পাবনা ও নাটোর জেলার প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম: সহকারী শাখা ব্যবস্থাপক

পদ সংখ্যা: ৭৫।

শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তার (এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ-৪ সহ অন্যান্য পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ২.৫ থাকতে হবে)।

বেতন: শিক্ষানবিশকালে মাসে ১৮,০০০ টাকা।

পদের নাম: সুপারভাইজার

পদ সংখ্যা: ৫০।

শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তার (এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ-৩.৫০ সহ অন্যান্য পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ২.৫ থাকতে হবে)।

বেতন: শিক্ষানবিশকালে মাসে ১৭,০০০ টাকা।

অন্যান্য যোগ্যতা

উভয় পদের জন্য উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি, সুন্দর হাতের লেখা, সুস্বাস্থ্যের অধিকারী ও কঠের পরিশ্রমী হতে হবে। নির্বাচিতদের প্রত্যন্ত অঞ্চলে মাঠ পর্যায়ে কাজ করার মানসিকতা ও নিজ নিজ ধর্মীয় অনুশাসন মেনে চলার আগ্রহ থাকতে হবে।

বয়সসীমা

সর্বোচ্চ ৩২ বছর বয়স।

অন্যান্য সুযোগ-সুবিধা

উভয় পদের ক্ষেত্রে শিক্ষানবিশকাল কমপক্ষে ৬ মাস। শিক্ষানবিশকাল থেকে সংস্থার নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতনসহ প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুয়িটি ও উৎসব বোনাস দেওয়া হবে। প্রাথমিক পর্যায়ে শাখা ব্যবস্থাপকের সহযোগী হিসেবে কাজ করতে হবে এবং পরবর্তীতে যোগ্যতার ভিত্তিতে শাখা ব্যবস্থাপক পদে পদোন্নতি দেওয়া হবে। এছাড়াও কর্মদিবসে অফিস কর্তৃক দুপুরের খাবারের ব্যবস্থা আছে।

অন্যান্য শর্তবলী

যেকোনো একটি পাদে আবেদন করতে হবে। উভয় পদে আবেদন করলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। 

খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। 

পদগুলোতে ইতোপূর্বে যারা পরীক্ষায় অংশগ্রহণ করছেন এবং যারা অধ্যায়নরত আছেন তাদের আবেনদ করার প্রয়োজন নেই। 

মোটসাইকেল চালানো জানতে হবে।

আবেদনের নিয়ম 

আগ্রহী প্রার্থীদের নির্বাহী পরিচালক, আদ-দ্বীন ওয়েলফোর সেন্টার বরাবর নিজ হাতে লেখা আবেদনপত্র (মোবাইল নম্বরসহ), ২ কপি রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, আগামী ৩০ নভেম্বর ২০২২ তারিখ বিকেল ৫টার মধ্যে আদ-দ্বীন ওয়েলফোর  সেন্টার, চাঁচড়া চেকপোস্ট, পুলেরহাট, যশোর ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/হাতেহাতে পৌঁছাতে হবে।