বিনোদন

বিশ্বকাপে অনন্ত কোন দলের সাপোর্টার বলেন না বর্ষার কারণে

হাতে আর তিন দিনও নেই; তারপরই শুরু হবে কাতার বিশ্বকাপ। ফুটবলযুদ্ধ মাঠে গড়ানোর আগেই উন্মাদনায় মেতেছেন ফুটবলপ্রেমীরা। বিভিন্ন দলের সমর্থকরা নানা আয়োজনে ব্যস্ত সময় পার করছেন। পছন্দের দলের জার্সি, পতাকাসহ বিভিন্ন উপকরণ কেনায় ব্যস্ত তারা। সাধারণ দর্শকদের মতো শোবিজ অঙ্গনের তারকারাও মেতে উঠেছেন বিশ্বকাপ ফুটবল নিয়ে।

কোন তারকা কোন দলের সমর্থক— তা নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই। তারকারাও নিজের প্রিয় দলের কথা প্রকাশ করছেন, জানাচ্ছেন তাদের ভালো লাগার অনুভূতি! কিন্তু এখানে একটু আলাদা চিত্রনায়ক অনন্ত জলিল। কারণ তিনি তার পছন্দের দলের নাম প্রকাশ করতে চান না। নারী উদ্যোক্তাদের আয়োজনে ‘দ্য ম্যাজেস্টিক অ্যাফেয়ার’-এ উপস্থিত হয়ে এসব কথা বলেন তিনি।  

এসময় কারণ ব্যাখ্যা করে অনন্ত জলিল বলেন—‘আমার বউ (বর্ষা) ব্রাজিলের সাপোর্টার। এজন্য আমি কোন দল সমর্থন করি তা কখনো বলি না।’

অনন্ত-বর্ষা অভিনীত পরবর্তী সিনেমা ‘নেত্রী দ্য লিডার’। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় নেত্রী রূপে পর্দায় হাজির হবেন বর্ষা। তার দেহরক্ষী হিসেবে দেখা যাবে অনন্ত জলিলকে। খুব শিগগির সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এই নায়ক।