জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে তরুণীর মৃত্যু

রাজধানীর মোহাম্মদপুরে বিহারী ক্যাম্পের পাশে একটি পাঁচতলা ভবনের ছাদে কাপড় শুকাতে গিয়ে অসাবধানতাবশত পাশের দুই তলা ভবনের টিনের ছাদে পড়ে শিল্পী আক্তার (২৫) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে ছাদ থেকে পড়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নেওয়া হয় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত সোয়া ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শিল্পীর বাবা মোহাম্মদ সেলিম বলেছেন, আমার মেয়ে আজ দুপুরে আমাদের ভাড়া বাসার পাঁচতলায় কাপড় শুকাতে দেওয়ার সময় অসাবধানতাবশত পাশের দ্বিতীয় তলার টিনের চালের ওপর পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আমার মেয়ে।

তিনি আরও বলেন, আমরা মোহাম্মদপুর বিহারী ক্যাম্পের ৬ নম্বর এরিয়ার পাশে পাঁচতলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকি। আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। আমার দুই ছেলে ও এক মেয়ে। ছেলেমেয়েদের মধ্যে শিল্পী ছিল দ্বিতীয়।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া জানিয়েছেন, মোহাম্মদপুরে এক তরুণী ভবন থেকে পড়ে আহত হয়েছেন। ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি মোহাম্মদপুর থানাকে জানানো হয়েছে।