লাইফস্টাইল

রঙ বাংলাদেশের একুশে সংগ্রহ

যে বাংলা ভাষায় তৃপ্তি নিয়ে আজ আমরা কথা বলছি এ জন্য প্রাণ দিতে হয়েছিল অনেককে। এই শহীদদের আত্মত্যাগ আমরা স্মরণ করি কৃতজ্ঞতাভরে প্রতিবছর একুশে ফেব্রুয়ারির এই মহান দিনে। কারণ এই একুশে আমাদের দিয়েছে শ্রেষ্ঠ সম্পদ- মাতৃভাষার মর্যাদা। একুশে ফেব্রুয়ারি আমাদের প্রতিষ্ঠিতও করেছে বিশ্ব দরবারে-আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সম্মানে।

অমর একুশ সামনে রেখে ভাষার মাসে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ নতুন সংগ্রহ সাজিয়েছে বর্ণমালা ও পাখির রং থিম করে। দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া সাবব্র্যান্ড আমার বাংলাদেশ অধীনে তৈরি হয়েছে একুশের পোশাক। মূল রং সাদা, কালো আর অ্যাশ এর সঙ্গে এ বছরের একুশে সংগ্রহে আরো যোগ করা হয়েছে লাল ।

সুতি, হাফসিল্ক, লিলেন, কটন ক্রেপ, সেমি পিওর কাপড়ে স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট, টাই-ডাই, কাটিং-সুইং ও অ্যামব্রয়ডারি কাজে হয়েছে পোশাকের জমিন অলংকরণ। প্রতিটি পোশাকের ডিজাইনকে নান্দনিক মাত্রা দেয়ার চেষ্টা করা হয়েছে নানান অনুষঙ্গের সন্নিবেশে। 

উৎসবের পরিপূর্ণতার জন্যে রয়েছে যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। উপহার সামগ্রী হিসেবে রয়েছে একুশের নানান ডিজাইনের মগ, এছাড়াও আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ ও পার্স।

ফ্যাশনপ্রিয় বাঙালির উৎসব উদযাপনের ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাক রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে। 

একুশের সংগ্রহে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙেল কামিজ, সিঙেল ওড়না, ব্লাউজ, আনইস্টিচ ড্রেস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, উত্তরীয়। ছোটদের কামিজ, ফ্রক, স্কাট টপস সেট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। 

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটেই পাওয়া যাবে চমৎকার এই একুশে সংগ্রহ। আউটলেট ছাড়াও কেনাকাটার সহজ উপায় প্রতিষ্ঠানটির ই-কমার্স সাইট। নতুন আঙ্গিকে সাজানো ওয়েবসাইট www.rang-bd.com ও ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh এ পাওয়া যাবে একুশে আয়োজনের সকল সংগ্রহ, সঙ্গে অনলাইন অর্ডারে থাকছে বিশেষ অফার। ১২.১২ শতাংশ মূল্যছাড় ও ফ্রি হোম ডেলিভারি সার্ভিস।