সারা বাংলা

কুমেক হাসপাতালে ৪ দালাল আটক

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল থেকে চার দালালকে আটক করেছে আনসার বাহিনী।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) কুমেক হাসপাতালের পরিচালক ডাক্তার মোহাম্মদ মহিউদ্দিনের নির্দেশক্রমে পিসি মো. রিপন উদ্দিনের নেতৃত্বে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-কুমিল্লা সদর উপজেলার কুচাইতলী এলাকার আবদুর রহমানের ছেলে আতিকুর রহমান, কুমিল্লা সদর উপজেলার বারপাড়া এলাকার আবদুল লতিফের ছেলে হানিফ, কুমিল্লা সদর উপজেলার চানপুর এলাকার দুদু মিয়ার ছেলে ছোটন, কুমিল্লা সদর উপজেলার চৌয়ারা এলাকার চাষা পাড়া গ্রামের ফজলের ছেলে পারভেজ।

জানা যায়, তারা কুমেক হাসপাতালে থেকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া, বেসরকারি হাসপাতালে রোগীদের পরীক্ষা করতে বাধ্য করা ও নির্দিষ্ট ফার্মেসি থেকে ওষুধ কিনতে বাধ্য করাসহ নানা কার্যক্রমে জড়িত ছিলেন।

কুমেক হাসপাতাল আনসার বাহিনীর ক্যাম্প ইনচার্জ মো. রিপন উদ্দিন বলেন, সকালে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডের সামনে সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করা অবস্থায় চার দালালকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে কুমেক হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিন বলেন, মেডিকেল থেকে দালাল আটক করতে আমাদের আনসার বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। হাসপাতালকে দালালমুক্ত করতে সবার সহযোগিতা প্রয়োজন।