ভাগ্যচক্র

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): গুরুত্বপূর্ণ কাজে সফলতা পাবেন। পারিবারিক সমস্যায় ইতিবাচক মনোভাব পোষণ করুন। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে। ভ্রমণ শুভ। বিনিয়োগে সফলতা পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): নতুনভাবে কোনো সমস্যায় পড়তে পারেন। আর্থিক বিষয় নিয়ে যত্নশীল হোন। প্রেমে সফলতা পাবেন। রাগ, জেদ নিয়ন্ত্রণে রাখতে হবে। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): প্রেমে অহেতুক সমালোচনায় পড়তে পারেন। আর্থিক বিষয় আপনার জন্য শুভ। শারীরিক ও মানসিকভাবে অস্থিরতা বাড়তে পারে। ভ্রমণ শুভ। ব্যবসায়িক সফলতা পাবেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): পারিবারিক মনোমালিন্য বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। পেশাগত পদোন্নতি হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আর্থিক যোগাযোগ শুভ। নতুন কোনো সমস্যা তৈরি হতে পারে। প্রেমে সফলতা পাবেন। ভ্রমণ শুভ। যানবাহন চলাচলে সাবধানতা অবলম্বন করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কাজের চাপ বাড়বে। আর্থিক বিষয় নিয়ে যত্নশীল হোন। ভ্রমণ শুভ। আর্থিক বিষয়ে কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। পারিবারিক কোনো বিষয়েও সমস্যা তৈরি হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পারিবারিক শান্তি বিঘ্নিত হবে। আত্মীয়স্বজনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে না। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে পারে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): মানসিক অস্থিরতা বাড়তে পারে। প্রেমে ভুল বোঝাবুঝি হতে পারে। পারিবারিক বিষয় নিয়ে যত্নশীল হোন। পেশাগত কাজে সফলতা পাবেন। ভ্রমণ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): মানসিক ও শারীরিক বিষয় নিয়ে সমস্যা হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ কঠিন হবে। আত্মীয়স্বজনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহ আপনার জন্য শুভ ও স্বাভাবিক যাবে। কাজের জায়গায় সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ। প্রেমে সফলতা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আর্থিক সফলতা পাবেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন। কোনো ধরনের অলসতাকে প্রশ্রয় দিবেন না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আনন্দদায়ক সময় কাটবে। অনেক বিষয় আপনার জন্য শুভ। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। প্রেমে সফলতা পাবেন। ভ্রমণ শুভ।