শিক্ষা

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে নবীনবরণ

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সেমিস্টার-১ এর নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) বিকেল ৩টায় রাজধানীর বারিধারা ডিওএইচএস কনভেনশন হল-৩ এ নবীনবরণ উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। সবার সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন দিয়ে শুরু হয় নবীনবরণ অনুষ্ঠান।

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ মুনিরুজ্জামানের সভাপতিত্বে নবীন শিক্ষার্থীদের উদ্দেশে প্রেরণামূলক বক্তব্য রাখেন নাভিদ’স কমেডি ক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা নাভিদ মাহবুব।

নবীনবরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির রেজিস্ট্রার মো. রুহুল আমিন। ইউনিভার্সিটির উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আনিসুর রহমান, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. আবুল লাইস এমএস হক, বিজনেস বিভাগের চেয়ারম্যান মো. মুজাক্কীরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মো. সুলতানুল ইসলাম এবং ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ। 

বক্তারা শিক্ষার্থীদের সুনাগরিক হিসাবে গড়ে উঠতে এবং জ্ঞানভিত্তিক সমাজ গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবামূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হবার জন্য উৎসাহ দেন।

নবীনবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন বিভাগের প্রধান মো. আব্দুল গাফফার, অফিস অব দ্য স্টুডেন্টস অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেসের প্রধান মোহাম্মদ মঞ্জুরুল হক খান এবং বিভিন্ন বিভাগের প্রোগ্রাম ডিরেক্টর, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।

অনুষ্ঠানের শেষাংশে মাশা ইসলাম এবং প্রেসিডেন্সি ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের সদস্যদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ও আকর্ষণীয় র‌্যাফেল ড্র করা হয়।