সারা বাংলা

নেত্রকোনায় বিচার বিভাগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে নেত্রকোনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত হয়েছে। 

শুক্রবার (১৭ মার্চ) সকালে জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবিরের নেতৃত্বে দিবসটি উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন কর্মকর্তা-কর্মচারীরা। পরে আনন্দ র‌্যালির আয়োজন করা হয়। 

নেত্রকোনো জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গন থেকে সকাল ৯টায় জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবিরের নেতৃত্বে ৎবের হওয়া আনন্দ র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এতে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোশতাক আহাম্মদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালত আবু ফোরকান মোহাম্মদ মারুফ চৌধুরী, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালত মোহাম্মদ মাসউদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালত মোহাম্মদ শহিদুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অঞ্জন কান্তি দাস, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (দূর্গাপুর চৌকি) মাসুম মিয়া, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালত শাহাদাত হোসেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালত মো. কামাল হোসেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালত রিমি সাহা, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালত মো. মঞ্জুরুল ইসলাম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালত শাহরিয়ার শামস, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালত বেগম তনিমা রহমানসহ বিচার বিভাগের সব কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।