সারা বাংলা

চট্টগ্রামে বর্ণিল আয়োজনে ওয়ালটন ডে উদযাপন

বন্দরনগরী চট্টগ্রাম ও জেলার বিভিন্ন উপজেলায় বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে ওয়ালটন ডে উদযাপিত হয়েছে। সোমবার (২০ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত কেক কেটে, আনন্দ র‌্যালির মধ্য দিয়ে ওয়ালটন ডে উদযাপন করেন ওয়ালটনের প্লাজার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

চট্টগ্রাম নগরীর সিআরবি শিরিষ তলা থেকে সকাল ১০টার দিকে ওয়ালটন ডে উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। ওয়ালটন ডিভিশন-৭ এর উদ্যোগে আয়োজিত এই র‌্যালিতে অংশ নেন ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর ও চিফ ডিভিশনাল অফিসার-৭ মো. শফিকুল আজাদ, ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার মোহাম্মদ শাহীন, আরসিএম রেজাউল করিম, ডেপুটি ডিরেক্টর রাহাত খান সুমন। নগরীর পশ্চিম জোনের  আগ্রাবাদ, নেভী গেইট, ইপিজেড, লালখান বাজার, চাক্তাই ও কাটগড় প্লাজার সব প্লাজা ব্যবস্থাপক ও কর্মকর্তারাও এই শোভাযাত্রায় অংশ নেন। 

শোভাযাত্রাটি নগরীর সিআরবি, রেডিসন মোড়, কাজীর দেউড়ি, নেভাল এভিনিউ হয়ে আবার সিআরবি শিরিষ তলায় এসে শেষ হয়। 

এদিকে, নগরীর আরেফিন নগর থেকে পৃথক একটি শোভাযাত্রা বের হয়। ওয়ালটন পূর্ব জোনের উদ্যোগে এই শোভাযাত্রায় উপস্থিত ছিলেন পূর্ব জোনের এরিয়া ম্যানেজার আরাফাত হোসেন, আরসিএম গোলাম সারওয়ার। 

এই শোভাযাত্রায় নগরীর অক্সিজেন, জিইসি, চকবাজার, বহদ্দার হাট প্লাজার ব্যবস্থাপক ও কর্মকর্তারা অংশ নেন।

চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার শান্তির হাটে ওয়ালটন ডে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বোয়ালখালী, শান্তিরহাট, পটিয়া, আনোয়ারা প্লাজার উদ্যোগে আয়োজিত এই শোভাযাত্রায় উপস্থিত ছিলেন- শান্তির হাট প্লাজার ব্যবস্থাপক শামিম আকতার, পটিয়া প্লাজার ব্যবস্থাপক প্রান্ত দাশ, আনোয়ারা প্লাজার ব্যবস্থাপক ওয়াহিদ নিজাম, বোয়ালখালী প্লাজার ব্যবস্থাপক ইমন মিয়া। 

শোভাযাত্রা শেষে প্রতিটি প্লাজায় ওয়ালটন ডে উপলক্ষ্যে কেক কেটে আনন্দ আয়োজনে দিনটি উদযাপন করা হয়।