বিনোদন

ঈদের দিন শাকিব-বুবলীর সময় যেমন কেটেছে

শাকিব খান-বুবলীর সম্পর্কের টানাপোড়েন অনেক পুরোনো। শাকিব খান বলছেন- তাদের কোনো সম্পর্ক নেই। অন্যদিকে বুবলী বলছেন- ঈদের দিন শাকিব-বুবলীর সুন্দর সময় কেটেছে।

বুবলী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, আমরা জাস্ট একটা সুন্দর ঈদ কাটালাম, ‘শেহজাদকে সহ একসাথে ঈদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার (শাকিব খান) আপকামিং মুভির ঈদ নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসাথে খাবার খেয়েছি, আপনাকে (শাকিব খান) খাইয়েও দিয়েছি, গল্প করেছি..।’

শাকিবের সঙ্গে বুবলী তার  সুন্দর দাম্পত্য সম্পর্কের কথা বললেও শাকিব খান বলছেন ঠিক উল্টো কথা। শাকিব সংবাদমাধ্যমে ঈদের দিনের ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমাকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করার জন্য তার একটি পাতা ফাঁদ ছিল। তার সঙ্গে সম্পর্কের পর এক দিনের জন্যও সে আমাদের বাসায় থাকেনি। আমার বাসার কারও সঙ্গে তার কথাও হয়নি। আগে পরিচয়ও ছিল না। সে জোর করে আমার বাসায় এসে সিন ক্রিয়েট করার চেষ্টা করে। শেহজাদের জন্মদিনেও সে জোর করে আমার বাসায় এসেছে। শেহজাদকে তার ন্যানিই আমার বাসায় নিয়ে আসে। অথচ ঈদের দিনও পরিকল্পিতভাবে বুবলী আমার বাসায় এসেছে। যেখানে আমার সঙ্গে তার কোনো সম্পর্কই নেই, সেখানে আমার বাসায় সে আসবে কেন? ঈদের দিন বাসায় কেউ এলে তাকে তো আর বের করে দেওয়া যায় না। অথচ এর আগে একবার তাকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়েছিল। যাক, ঈদের দিন সে এসেছে। স্বাভাবিকভাবেই একসঙ্গে বাসার সবাই বসে খেয়েছি। তারপর শেহজাদকে নিয়ে গাড়িতে করে যখন বেড়াতে বের হচ্ছিলাম তখন বুবলীও গাড়িতে উঠে পড়ে এবং পেছনের সিটে বসে থাকে। তার রান্না করা বা তার হাতে কোনো খাবারই আমি খাইনি। আসলে সেদিন ঈদের সুযোগ নিয়ে সে আমার বাসায় এসেছিল। মিথ্যা বলে আবার আমাকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করে নিজের স্বার্থ উদ্ধার করার জন্য এবং পরে সে ফেসবুকে মিথ্যা স্ট্যাটাস দিয়ে তাই করার চেষ্টা করেছে।

তিনি আরো বলেন, আমার ওপর প্রতিশোধ নিতে সে এখন আমার বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা রটনাসহ সবই করছে। সে চায় আমি যেন তার দেওয়া মানসিক চাপে পাগল হয়ে যাই। আর সুস্থভাবে বাঁচতে না পারি এবং আমার সব কাজ বন্ধ হয়ে যায়।

শাকিব খান যতবারই সংবাদমাধ্যমে বলেছেন তাদের সম্পর্ক নেই, অন্যদিকে বুবলী ততবারই ফেসবুক স্ট্যাটাসে বুঝাতে চেয়েছেন তাদের সম্পর্ক আছে। সম্প্রতি শাকিব খান সংবাদমাধ্যমে জানান তাদের আর কোনো সম্পর্ক নেই। এর পরই বুবলী যথারীতি ফেসবুক স্ট্যাটাসে তাদের সম্পর্কের কথা জানানোর চেষ্টা করেন।