বিনোদন

শাকিববিহীন ঈদ, যা বললেন বুবলী

ঢালিউড কিং শাকিব খান। ভালোবেসে ঘর বাঁধেন অভিনেত্রী শবনম বুবলীর সঙ্গে। এ সংসারে তাদের শেহজাদ খান বীর নামে একটি পুত্র সন্তান রয়েছে। তবে বেশ কিছু দিন ধরে তাদের দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে। শোনা যাচ্ছে, ভেঙে যাবে এ সংসার। এ জন্য একসঙ্গে ঈদুল আজহাও উদযাপন করছেন না তারা।

বুবলী অভিনীত দুটো সিনেমা আজ মুক্তি পেয়েছে। তাই ঈদের দিনেও ব্যস্ততা রয়েছে তার। পুত্র, পরিবার ও চলচ্চিত্রের মানুষের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করছেন বুবলী। কিন্তু আনন্দের দিনে তার পাশে নেই শাকিব খান। এ নিয়ে মন খারাপ কিনা সেই প্রশ্নের মুখে পড়েছিলেন বুবলী।

এ বিষয়ে বুবলী গণমাধ্যমকে বলেন, ‘ব্যক্তি বুবলীকে হয়তো সবাই অবজার্ভ করছেন, গভীরভাবে দেখছেন বলেই হয়তো কিছু একটা মনে হচ্ছে। কিন্তু বরাবরের মতো আমি একইরকম আছি। কোনো কষ্ট বা মন খারাপ হয়নি। কারণ আমার পাশে আমার চলচ্চিত্র পরিবার, সাংবাদিক পরিবার ও শেহজাদসহ আমার পরিবার আছে। এত মানুষ থাকতে কেন আমার মন খারাপ হবে?’

বুবলী অভিনীত মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা হলো— ‘ক্যাসিনো’ ও ‘প্রহেলিকা’। ‘ক্যাসিনো’ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নিরব। এটি পরিচালনা করেছেন সৈকত নাসির। কয়েকটি সিনেপ্লেক্সসহ দেশের ১৬টি একক হলে মুক্তি পেয়েছে এটি।

অন্যদিকে স্টার সিনেপ্লেক্সের ঢাকা ও চট্টগ্রামের পাঁচটি শাখা এবং ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাস ও চট্টগ্রামের সিলভার স্ক্রিন মিলে মোট ৮টি হলে মুক্তি পেয়েছে ‘প্রহেলিকা’। এ সিনেমায় বুবলীর বিপরীতে রয়েছেন মাহফুজ আহমেদ।