সারা বাংলা

যমুনায় ৫০ কি.মি. সাঁতরে প্রথম রাব্বী 

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের যমুনা নদীতে ৫০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এই সাতাঁর প্রতিযোগিতায় অংশ নেন দেশের বিভিন্ন প্রান্তের ১৭ জন।

শনিবার (৫ আগস্ট) সকালে সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সিরাজগঞ্জের শহররক্ষা বাঁধ ক্রসবার-১ থেকে প্রতিযোগিতা শুরু হয়ে চৌহালী উপজেলার যোতপাড়া ঘাটে গিয়ে সাঁতার শেষ হয়।

এই প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে চৌহালী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুব হাসান উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। সাঁতার প্রতিযোগিতায় প্রথম হন বগুড়ার ছেলে রাব্বী রহমান, দ্বিতীয় গাইবান্ধার সোহাগী আক্তার ও তৃতীয় হয়েছেন টাঙ্গাইলের বদর উদ্দিন।

প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক সাঁতারুর সঙ্গে একটি নৌকা ও দুই জন ভলান্টিয়ার ছিলেন। প্রয়োজনীয় খাবার এবং দিকনির্দেশনার জন্য সহযোগিতা করেন তারা।

এ সময় ক্রীড়া অধিদপ্তরের উপপরিচালক ফেরদৌস আলম, বাংলাদেশ টেলিভিশনের চিত্রগ্রাহক মনিরুজ্জামান, টাঙ্গাইলের ক্রীড়া কর্মকর্তা আল-আমীন, চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ ও খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ বিদুৎ প্রমুখ উপস্থিত ছিলেন।