বিনোদন

অনন্তর পোস্টে কে এই ‘ভবিষ্যত নায়ক’?

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সিনেমা।

সিনেমা নিয়ে সবসময়ই আলোচনার কেন্দ্রে থাকেন এই নায়ক। এবার এক তরুণের ছবি ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন- ‘ভবিষ্যৎ নায়ক কাজান’।

কে এই ভবিষ্যৎ নায়ক? অনন্তর নতুন সিনেমার নায়ক কাজান? এমন প্রশ্ন চলচ্চিত্রপ্রেমীদের।

বিষয়টি নিয়ে মুখ খুললেন অনন্ত নিজেই। তিনি বলেন, ‘কাজানকে নিয়ে অনেক কৌতূহল তৈরি হয়েছে। কেউ জানতে চাইছেন সে আমার সঙ্গে কোনো সিনেমা করছে কিনা। আসলে আমার সিনেমা করছে না। ক’দিন আগেই পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তার বাসায় দাওয়াতে গিয়েছিলাম। কাজান তারই ছেলে।’

কাজান সিনেমার নায়ক হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘কাজানের বাবার অনেক শখ, তার ছেলে সিনেমার হিরো হবে। এ কারণে আমার সঙ্গে ওর ছবি তুলে দেয়ার আগ্রহ প্রকাশ করলাম। কাজান হয়তো সিনেমায় আসবে, যেহেতু ওর পরিবারের আগ্রহ আছে। আর ওর সঙ্গে ছবি পোস্টের পর দেখছি অনেক কথা হচ্ছে এটা নিয়ে। আমিও বেশ মজা পাচ্ছি।’

অনন্ত জলিল অভিনীত সর্বশেষ ‘কিলহিম’ সিনেমা গত রোজার ঈদে সারা দেশে মুক্তি পায়। এদিকে মুক্তির অপেক্ষায় আছে ‘নেত্রী দ্য লিডার’। এরই মধ্যে এর অধিকাংশ শুটিং শেষ করা হয়েছে। খুব শিগগির মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।