বিনোদন

ধানুশের সঙ্গে রোমান্স করবেন রাশমিকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। তার পরবর্তী সিনেমা ‘ডি৫১’। এটি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক শেখর কামুলা। চলতি সপ্তাহে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু করবেন নির্মাতারা।

নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমায় এবার যুক্ত হলেন দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। মঙ্গলবার (১৪ আগস্ট) প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ্বরা সিনেমাস এলএলপি এক টুইটে এ ঘোষণা দিয়েছে। এ টুইটে বলা হয়েছে— ‘‘ডি৫১’ টিম রাশমিকাকে স্বাগত জানাচ্ছে। শেখর কামুলার এ সিনেমার শুটিং খুব শিগগির শুরু হবে।’’

অন্যদিকে পরিচালক শেখর কামুলা এক টুইটে বলেন— ‘‘ডি৫১’ সিনেমায় রাশমিকাকে চূড়ান্ত করা হয়েছে। এ সিনেমায় ধানুশের সঙ্গে জুটি বেঁধে রোমান্স করবেন রাশমিকা। প্রথমবারের মতো ধানুশের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন রাশমিকা।’’ অন্যদিকে রাশমিকাও একটি ভিডিও শেয়ার উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

রাশমিকার পরবর্তী সিনেমা ‘পুষ্পা টু’। সুকুমার পরিচালিত এ সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন। ‘পুষ্পা’-এর চেয়ে ‘পুষ্পা টু’ সিনেমা আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।