বিনোদন

১০ দিনে ১১ কোটি পারিশ্রমিক, রাজি নন নাগা চৈতন্য!

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা নাগা চৈতন্য। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। বছর জুড়ে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিন। তবে এখন খুব বেছে বেছে কাজ করেন এই অভিনেতা। যার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব ফেরালেন তিনি।

সিয়াসাত ডটকম জানিয়েছে, নতুন একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন নাগা চৈতন্য। সিনেমাটির ১০ দিনের শুটিংয়ের জন্য নাগা চৈতন্যকে ৯ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১১ কোটি ৮৫ লাখ টাকার বেশি) পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দেন পরিচালক। মোটা অঙ্কের পারিশ্রমিক হলেও এটি গ্রহণ করেননি নাগা। বরং ‘না’ করে দেন এই অভিনেতা।

কারণ ব্যাখ্যা করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, অর্থ নয় চরিত্রের গুরুত্বকে প্রাধান্য দিয়ে থাকেন নাগা চৈতন্য। যে চরিত্রে অভিনয় করবেন তার গুরুত্ব ও তাৎপর্যের উপর জোর দিয়ে থাকেন তিনি।

নাগা চৈতন্য পরবর্তী সিনেমা ‘এনসি২৩’। চান্দু মন্ডেটি নির্মাণ করছেন এটি। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। নিজের চরিত্র বাস্তব সম্মতভাবে রূপায়নের জন্য অন্ধ্রপ্রদেশের কে ম্যাচিলেসাম গ্রামের জেলেপাড়ায় গিয়েছিলেন নাগা চৈতন্য। সেখানে গিয়ে জেলে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান, খাবার খান তিনি।