বিনোদন

জায়েদ-সায়ন্তিকার সিনেমার প্রযোজককে নিয়ে মুখ খুললেন শিরিন শিলা

পশ্চিমবঙ্গের নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি ও বাংলাদেশের নায়ক জায়েদ খানকে নিয়ে সিনেমার কাজ শুরু করেন পরিচালক তাজু কামরুল। সিনেমাটির প্রযোজক মনিরুল ইসলাম মনির।

কিন্তু শুটিং শুরুর কিছুদিন পেরোতেই শুরু হয় অভিযোগ-পাল্টা অভিযোগ। জায়েদ খান ও সায়ন্তিকার বিরুদ্ধে অভিযোগের তীর প্রযোজকের। অন্যদিকে প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ তুলেন জায়েদ-সায়ন্তিকা। পাল্টাপাল্টি অভিযোগে সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। এবার সেই প্রযোজককে নিয়ে মুখ খুলেন নায়িকা শিরিন শিলা। 

শিরিন শিলার দাবি একইভাবে তাকে নিয়ে শুরু করা সিনেমার শুটিং বন্ধ করে দেন প্রযোজক মনির। শিরিন শিলা বলেন, ‘প্রযোজক মনিরুল ইসলাম মনির ভাইয়ের আগের একটি সিনেমায় আমি কাজ করেছিলাম। সেই প্রজেক্টটাও একইভাবে বন্ধ হয়ে যায়। বিষয়টি নিয়ে আমি কথা বলতে চাইনি; এখন বলতে হচ্ছে। আমি জানি না এখানে আসলে কার ফল্ট ছিল। প্রযোজকের? নায়ক-নায়িকার? নাকি টিমের? আমি জানি না। আমাদের প্রজেক্টটাও সেইমভাবে অফ হয়ে গেছে। ওখানে আমার কোনো ফল্ট ছিল না। আমাকে ডেট দেয়া হয়েছে, আমি ডেট অনুযায়ী কাজ করেছিলাম। প্রযোজক ডিসেশন নিয়েছে প্রজেক্টটা আর করছেন না। ‘ছায়াবাজা’ নিয়েও একইভাবে সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক।’

গত ২৯ আগস্ট তাজু কামরুলের পরিচালনায় সায়ন্তিকা ও জায়েদ খানকে নিয়ে ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং শুরু হয় কক্সবাজারে। এক সপ্তাহ টানা শুটিং করে ৭ সেপ্টেম্বর দেশে ফিরে গেছেন সায়ন্তিকা। দেশে যাওয়ার পরপরই বাংলাদেশের গণমাধ্যমে ছড়িয়েছে, নৃত্য পরিচালক মাইকেল বাবুর সঙ্গে বনিবনা না হওয়ায় প্রথম ধাপের কাজ শেষ না করেই দেশে ফিরে গেছেন সায়ন্তিকা।