সারা বাংলা

পঞ্চগড়ে বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মী গ্রেপ্তার

পঞ্চগড়ে বিশেষ অভিযানে বিএনপি ও জামায়াতে ইসলামীর আট নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে পাঁচ জন বিএনপির এবং তিন জন জামায়াত-শিবিরের নেতাকর্মী। তাদের মধ্যে পঞ্চগড় সদর থানার মামলায় চার জন, বোদা থানার মামলায় দুই জন এবং দেবীগঞ্জ থানার মামলায় দুই জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তারা। পরে তাদের পুলিশের দায়ের করা পূর্বের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের আজিজনগর এলাকার জামায়াতকর্মী আহসান হাবিব, উপজেলার শালবাহান ইউনিয়নের কাইয়াগছ এলাকার মনিরুজ্জামান, আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের চুচুলী বটতলী এলাকার জামায়াত নেতা আবু বক্কর সিদ্দিক, ওই ইউনিয়নের দুহশুহ এলাকার বিএনপি নেতা ইউসুফ আলী, বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের বকশীগঞ্জ এলাকার বোদা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুর ইসলাম, উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের গোমস্তাপাড়া এলাকার ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব সোহাগ বাবু, দেবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি নাজমুল হক ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোশাররফ হোসেন।

পঞ্চগড়ের পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়মিতভাবে বিভিন্ন মামলার আসামিদের ধরতে অভিযান পরিচালনা করা হয়ে থাকে। কাউকে হয়রানি করে গ্রেপ্তার করা হয়নি। তাদের নামে পূর্বের মামলা ছিল। সেই সব মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।