বিনোদন

ফের আলোচনায় মিম-রাজ

গত বছর মুক্তি পায় আলোচিত সিনেমা ‘পরাণ’। এতে জুটি বাঁধেন শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। মুক্তির পর সিনেমাটি ব্যবসা সফল হয়। রাজ-মিম জুটির রসায়ণে মুগ্ধতা প্রকাশ করেন দর্শকরা। এরপর ‘দামাল’ সিনেমায় দুজনকে দেখা যায়।

পরবর্তীতে নির্মাতা আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’ সিনেমায় বিদ্যা সিনহা মিমকে নেন। এতে মিমের বিপরীতে শরিফুল রাজের অভিনয় করার কথা ছিল। ওই সময়ে রাজের প্রাক্তন স্ত্রী পরীমণি ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন— ‘মিম, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ এরপর মিম জানান, আপাতত রাজের বিপরীতে অভিনয় করছেন না তিনি। বলা যায়, মিম-রাজের জুটি ঠিকমতো গড়ে ওঠার আগেই তা ভেঙে যায়।  

তারপর সময়ের সঙ্গে জল অনেক গড়িয়েছে। ভেঙে গেছে পরীমণি-রাজের সংসার। আর মিমের সঙ্গেও রাজকে দেখা যায়নি। শুধু তাই নয়, মিম-রাজকে নিয়ে আলোচনাও থেমে যায়। হঠাৎ ফের আলোচনায় এই জুটি; এর সূত্রপাত রাজের একটি ফেসবুক পোস্ট।

শুক্রবার (১০ নভেম্বর) বিদ্যা সিনহা মিমের জন্মদিন। এ উপলক্ষে রাজ তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ছবিটি মূলত, ‘পরাণ’ সিনেমার দৃশ্য। এ ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি এবং সামনের বছরটি সুন্দর হোক। দিনটি দুর্দান্ত কাটুক বিদ্যা সিনহা মিম। শুভ জন্মদিন।’ রাজ পোস্টটি মিমকে ট্যাগ করলেও তা গ্রহণ করেননি তিনি। এমনকি শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদও জানাননি এই অভিনেত্রী।

এ পোস্টে নেটিজেনদের অনেকে রাজকে ইঙ্গিত করে নানারকম মন্তব্য করেছেন। অনেকে রাজ-মিম জুটিকে ফের পর্দায় দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। এসব নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে।